free hit counter
বিনোদন

২০ বছরের ছোট জিজির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন লিও

প্রেম মানে না বাধা। সেখানে বয়স তো মাত্র একটি সংখ্যা। লিওনার্দোর বয়স এখন ৪৮, আর তিনি প্রেম করছেন তাঁর ছেয়ে ২০ বছরের ছোট ২৭ বছর বয়সী আমেরিকান মডেল জিজি হাদিদের সঙ্গে। আলোচিত এই জুটির প্রেম আবারও প্রকাশ্যে এলো। গত শুক্রবার নিউইয়র্কের সিপ্রিয়ানিতে স্থানীয় সময় শুক্রবার রাতে একই রেস্তোরাঁয় দেখা যায় ক্যাপ্রিও ও হাদিদকে। দুজন আলাদা করে বের হলেও ভেতরে তাঁরা একসঙ্গেই ছিলেন। 

যুক্তরাষ্ট্রের ট্যাবলয়েড পেইজ সিক্সের প্রতিবেদনে এমন তথ্যই দেওয়া হয়েছে। 

পেইজ সিক্সের প্রতিবেদনে জানা যায়, রেস্তোরাঁ থেকে লিওকে তাঁর এক বন্ধুর সঙ্গে বের হতে দেখা যায়। আলোকচিত্রীরা ছেঁকে ধরার আগেই তিনি দ্রুত রেস্তোরাঁ থেকে বেরিয়ে গাড়িতে উঠে যান। অন্য দিকে তাঁর একটু পরই নীল স্কার্ফে মুখ ঢেকে ভেতর থেকে বেরিয়ে আসেন জিজি। 

দু’জনের বয়সের পার্থক্য ২০ বছর হলে কী হবে, মনে মনে তাঁদের সম্পর্ক যে গভীর হয়ে উঠছে, সেটি প্রকাশ্যে আসছে ক্রমশ। সেখানে ডিক্যাপ্রিও সাদা স্নিকার্স, কালো জিনস, কালো জ্যাকেট ও একটি বেসবল ক্যাপ এবং মাস্ক পরে ছিলেন। ফলে মুখের বেশির ভাগ অংশই ছিল আড়ালে। জিজি হাদিদ টপ, চামড়ার জ্যাকেট ও নীল স্কার্ফ পরে ছিলেন। স্কার্ফ দিয়েই মুখ ঢেকে রেখেছিলেন তিনি। 

সম্প্রতি ‘মিলান ফ্যাশন উইক–২০২৩’ ওয়াকওয়েতে হেঁটেছিলেন জিজি। সেদিন মিলানে দেখা গিয়েছিল লিওকেও। প্যারিসের ফ্যাশন উইকে একই হোটেল রয়্যাল মনসেউতেও দেখা গিয়েছিল ডিক্যাপ্রিও ও জিজিকে। গত মাসে এই জুটিকে আবারও ব্রুকলিন নেভি ইয়ার্ডে একটি বিশাল হ্যালোউন পার্টিতে আড্ডা দিতে দেখা যায়। 

চার বছর প্রেমের পর গত আগস্টে লিওনার্দো ডিক্যাপ্রিও ও অভিনেত্রী ক্যামিলা মোরনের সম্পর্ক ভেঙে যায়। জানা যায়, ক্যামিলার ২৫ তম জন্মদিনের মাসখানেক পরেই ব্রেকআপ হয় তাঁদের। তবে কী কারণে তাঁরা আলাদা হয়েছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি। 

 ২০২০ সালে অস্কারের আসরে ক্যামিলাকে সঙ্গে নিয়ে আনুষ্ঠানিকভাবে প্রেমের বিষয়টি সামনে এনেছিলেন লিও। এর আগে কোনো প্রেমিকাকে অস্কারে নিয়ে আসেননি তিনি। 

এবার দেখা যাক, লিও আর জিজির সম্পর্ক কতোদূর গড়ায়। 

উল্লেখ্য, ২০১৩ থেকে ২০১৫ পর্যন্ত অস্ট্রেলীয় গায়ক কোডি সিম্পসনের সঙ্গে প্রেম করেছেন ফিলিস্তিন ধনকুবেরের মেয়ে জিজি হাদিদ। এরপর ২০১৫ সালে মার্কিন গায়ক জো জোনাসের সঙ্গেও তাঁর ডেটের কথা শোনা যায়। 

 ২০১৫ সালেই ইংরেজ গায়ক জাইন মালিকের সঙ্গে প্রেম শুরু করেন জিজি হাদিদ। অনেক ভাঙা গড়ার মধ্য দিয়ে চলে তাঁদের সম্পর্ক। ২০১৭ আগস্টে আমেরিকান ভোগ ম্যাগাজিনে প্রচ্ছদ হন এই যুগল। ২০২০ সালের এপ্রিলে তাঁরা ভবিষ্যৎ সন্তানের ঘোষণা দেন। তাঁদের মেয়ের জন্ম হয় ওই বছরের সেপ্টেম্বরে। ২০২১ সালের অক্টোবরে জিজি হাদিদের মায়ের বিরুদ্ধে হয়রানির অভিযোগ করেন জাইন। আদালত অবশ্য পরে গৃহনির্যাতনের জন্য তাঁকেই দোষী সাব্যস্ত করেন। 

Source link

Bednet steunen 2023