free hit counter
বিনোদন

১০০ কোটি পেরিয়ে গেল ‘ভুলভুলাইয়া টু’

মুক্তির দিন থেকেই বেশ ভালো ব্যবসা করছে রহস্য-রোমাঞ্চে ভরপুর বলিউডের ‘ভুলভুলাইয়া’র সিক্যুয়াল ‘ভুলভুলাইয়া টু’। মুক্তির মাত্র আট দিনেই বক্স অফিসে ১০০ কোটির গণ্ডি ছাড়িয়েছে এই সিনেমা।

অনীস বাজমী পরিচালিত এই হরর কমেডি দর্শক মনে জায়গা করে নিতে সফল হয়েছে। বক্স অফিসে চুটিয়ে ব্যবসা করছে কার্তিক-কিয়ারা অভিনীত ছবিটি। এ ছাড়া টাবু, রাজপাল যাদব, সঞ্জয় মিশ্রার অভিনয় প্রশংসা কুড়াচ্ছে। 

‘ভুলভুলাইয়া টু’ ১০০ কোটি পার করায় রেকর্ড গড়ল কার্তিক আরিয়ানও। ছবি: টুইটার হিন্দুস্তান টাইমস জানায়, গতকাল শনিবার বক্স অফিসে ১০০ কোটির গণ্ডি ছুঁয়ে ফেলে ‘ভুলভুলাইয়া টু’। শুক্রবার পর্যন্ত ছবিটির আয় ছিল ৯৮ দশমিক ৫৭ কোটি টাকা, তাই সহজেই শনিবার ১০০ কোটির গণ্ডি পার করে এই হরর কমেডি। ‘ভুলভুলাইয়া টু’ ১০০ কোটি পার করায় রেকর্ড গড়লেন কার্তিক আরিয়ানও। এর আগে কার্তিকের ‘সোনু কে টিট্টু কি সুইটি’ ছবিটিই একমাত্র ১০০ কোটির ক্লাবে নাম লেখাতে সফল হয়েছিল। ১০০ কোটি পেরোনোর খুশিতে মাঝ রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে স্ট্রিট ফুড খান কার্তিক। আর তা ফ্রেমবন্দী করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেন পাপারাজ্জিরা। 

আন্তর্জাতিক বাজারেও ভালো সংগ্রহ কার্তিক আরিয়ানের ‘ভুলভুলাইয়া টু’। যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, কানাডাসহ কয়েকটি দেশে ভালো করছে সিনেমাটি।

এই সম্পর্কিত আরও পড়ুন:

Source link