free hit counter
হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন অক্ষয়
বিনোদন

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন অক্ষয়

তিনি যে করোনা (COVID 19) আক্রান্ত, তা ৪ এপ্রিলের সকালে নিজেই টুইট করে সকলকে জানিয়েছিলেন অক্ষয়। লিখেছিলেন, ”সকলকে জানাতে চাই, আজ সকালে আমি কোভিড-১৯ পজিটিভ হয়েছি। সমস্ত প্রোটোকলের সঙ্গে নিজেই আইসোলেশনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি হোম কোয়ারান্টাইনে রয়েছি এবং প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি। আমার একান্ত অনুরোধ, যাঁরা সম্প্রতি আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা যেন নিজেদের টেস্ট করিয়ে নেন ও সাবধানে থাকেন। অ্যাকশনে ফিরে আসব শিগগিরি।”

এর পরদিনই সকলকে অবাক করে হাসপাতালে ভরতি হওয়ার কথা জানান বলিউডের ‘ফিটেস্ট স্টার’। তবে চিন্তার কিছু নেই বলেই জানিয়েছিলেন অক্ষয়। সুরক্ষার খাতিরেই তিনি হাসপাতালে ভরতি হয়েছেন বলে জানিয়েছিলেন। তার ঠিক এক সপ্তাহ পর টুইঙ্কল জানালেন হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার খবর।

তবে অক্ষয়ের পরিবারে স্বস্তি ফিরলেও গোটা দেশে করোনা সংক্রমণ চিন্তা বাড়াচ্ছে। মহারাষ্ট্র ছাড়াও দিল্লি, কেরল, পাঞ্জাব, হরিয়ানা, ছত্তিশগড়, চণ্ডীগড়, তামিলনাডু, গুজরাটের মতো বহু রাজ্যেই রীতিমতো চোখ রাঙাচ্ছে করোনা। একই পরিস্থিতি এই রাজ্যেও। এমন পরিস্থিতিতে সুরক্ষাবিধির উপর বাড়তি নজর দেওয়া প্রয়োজন বলেই মনে করছেন অনেকে।

Related posts

বলিউডের নাসিরুদ্দিন শাহ হাসপাতালে ভর্তি

News Desk

এভারগ্রিন অনিল কাপুরের দিকে প্রশ্ন ছুঁড়ে দিলেন ছেলে হর্ষবর্ধন

News Desk

কেন ফোন নিষিদ্ধ ছিল তাঁর এবং রণবীরের বিয়েতে? জানালেন স্বয়ং দীপিকা

News Desk