Image default
বিনোদন

প্রধানমন্ত্রী হিসাবে সোনু সুদকে চান অনুরাগীরা

কেবল করোনা আক্রান্ত বা দরিদ্রদের জন্য নয়, শিশুদের ভবিষ্যৎ নিয়েও চিন্তিত তিনি। সেজন্য কেন্দ্র ও রাজ্য সরকারে কাছে আবেদন করেছিলেন, করোনায় যে সমস্ত শিশুরা অনাথ হয়েছে, সরকার তাদের পড়াশোনার খরচ বহন করুক। সোনু সুদের সেই আবেদনকে সমর্থন জানিয়েছিলেন অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। আর সেই পোস্টেই অদ্ভুত আর্জি জানালেন অনুরাগীরা। লিখলেন, ‘ভারতের আগামী প্রধানমন্ত্রী হিসাবে সোনু সুদের নির্বাচিত হওয়া উচিত।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন সোনু। একটি ভিডিও সেখানে তিনি তুলে ধরেছেন এক গভীর সমস্যার কথা। দেশে ক্রমশই গুরুতর হচ্ছে করোনা পরিস্থিতি। অনেকেই ভাইরাস প্রকোপে হারিয়েছেন প্রিয়জনকে। এদের মধ্যে রয়েছে শিশুরাও। তাঁদের কথা উঠে এসেছিল সোনু সুদের এই ভিডিওটিতে। এখানে সোনু বলছেন, ‘ আমি আজ সরকার ও যাঁরা সাহায্য করতে এগিয়ে আসতে চান এমন মানুষদের কাছে একটা অনুরোধ করতে চাই। আমরা দেখেছি, করোনার দ্বিতীয় ঢেউয়ে অনেকেই তাঁদের প্রিয়জনকে হারিয়ে ফেলেছেন। কেউ মা কে হারিয়েছে, কেউ বাবা কে। কেউ আবার উভয়কেই। এদের মধ্যে কারও বয়স ৮, কারও ১২ বা তারও কম।

আমার বার বার মনে হয় এই সমস্ত শিশুদের ভবিষ্যতের কী হবে?’ সোনু যোগ করলেন, ‘আমার মনে হয়, এমন একটি নিয়ম হওয়া উচিত যাতে এই সমস্ত শিশুদের পড়াশোনা নিখরচায় হয়। সরকারি, বেসরকারি যে যেই বিদ্যালয়েই পড়ুক না কেন তাঁদের পড়াশোনা নিখরচায় হোক। এমনকি মেডিক্যাল থেকে শুরু করে তাদের ক্ষেত্রে যে কোনও ক্ষেত্রেই শিক্ষায় অর্থ খরচ হওয়া উচিত নয়। অনেক পরিবারই এমন রয়েছেন যাঁরা পরিবারের মাথাকে হারিয়েছেন। অর্থাৎ একমাত্র উপার্জনকারী সদস্যকে হারিয়েছেন। তাঁদের জন্য এমন কিছু নিয়ম হওয়া উচিত যাতে সেইসব সংসারগুলো চলে যায়।’ সোনু শেষ করেন এই বার্তা দিয়ে যে, ‘যাঁরা ক্ষমতার অধিকারী বা যাঁরা সত্যিই নিয়ম বানাতে পারেন, তাঁদের কাছে আমি অনুরোধ করব এগিয়ে আসার জন্য। তাঁরা যেন এই সমস্ত পরিবারের ভবিষ্যৎ সুরক্ষিত করার কথা ভাবেন।’

সোনুর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে একটি লম্বা চওড়া লেখা লেখেন প্রিয়ঙ্কা চোপড়া। গোটা লেখা জুড়ে সোনুর কাজের প্রশংসা করেছেন তিনি। বলেছেন শিশু শিক্ষার গুরুত্বও। প্রিয়ঙ্কার সেই ভিডিওতেই একজন অনুরাগী লিখেছেন, ‘সোনু সুদ আমাদের দেশের প্রধানমন্ত্রী হওয়া উচিত।’ সেই কমেন্টে সমর্থন জানিয়েছেন অনেকেই। আরও অনেকেই লিখেছেন, দেশের এই পরিস্থিতিতে সোনু সুদের মতই একজন মানুষের প্রধানমন্ত্রী হওয়া প্রয়োজন।

Related posts

আল্লু অর্জুনের ‘পুষ্পা’ সিক্যুয়ালের শুটিং শুরু চলতি মাসেই

News Desk

টালিউড অভিনেত্রী শ্রাবন্তীর নতুন খবর

News Desk

সুশান্তের মৃত্যুবার্ষিকীতে প্রাক্তনকে রিয়ার খোলা চিঠি

News Desk

Leave a Comment