Image default
বিনোদন

হাত কিন্তু শক্ত করে আপনি আমারটা ধরে রাখবেন

করোনাভাইরাস প্রতিরোধক টিকা নিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। আর টিকা গ্রহণকালে তার পাশে থেকে সাহস যুগিয়েছেন অভিনেতা ডিএ তায়েব। এমনটাই জানিয়েছেন এই চিত্রনায়িকা নিজেই।

মাহির ভাষ্য, ‘মা মুরগি যেমন পাখা দিয়ে তার সন্তানদের ঢেকে রাখে, তেমন করে আগলে রাখা মানুষের সংখ্যা আমার জীবনে খুব কম। উম্… ৩/৪ জন হবে। যাদের অবদান আমি আমৃত্যু ভুলবো না। তায়েব ভাইয়া তাদের মধ্যে একজন।

প্রিয় তায়েব ভাইয়া, ধরেন আমি আর আপনি খালের উপরের একটা ছোট্ট সাঁকো পার হবো বলে ঠিক করেছি। কাহিনী সেটা না, কাহিনী হলো হাত কিন্তু শক্ত করে আপনি আমারটা ধরে রাখবেন, আমাকে আপনার হাত ধরতে বলবেন না। কারণ কোন রকমে পা পিছলে গেলে আমি হয়তো আপনার হাত ছেড়ে দিতে পারি। কিন্তু আমি ৯৭৫% শিওর আপনি আমার হাত মরে গেলেও ছাড়বেন না।

আজকে আমার তায়েব ভাইয়া আমাকে আর আব্বু-আম্মুকে ভ্যাকসিন দিতে নিয়ে গিয়েছিলেন। সেখানে অনেকেই ছিলেন যারা খুব স্মুথলি ভ্যাকসিন নিতে আমাদের হেল্প করেছেন। ধন্যবাদ আশরাফুল ভাইয়া। আর সবচেয়ে ভালো লেগেছে আমাদের কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের পরিবেশ দেখে। মনটা একদম জুড়িয়ে গেছে।’

এদিকে, চিত্রনায়ক ডিএ তায়েব বলেন, ‘চিত্রনায়িকা মাহি ভালোবাসার মানুষ, ভালো বন্ধু, কৃতজ্ঞতা যার অহংকার। এমন বন্ধুর জন্য অনেক কিছুই করতে পারি। ধন্যবাদ সহকর্মী আশরাফুল, কৃতজ্ঞতা হাসপাতালের সিনিয়র স্যারদের এবং মাননীয় মহা পুলিশ পরিদর্শক ড. বেনজীর স্যারকে। সবাই করোনারটিকা নিন নিরাপদে থাকুন।’

Related posts

এক সপ্তাহ পর অস্কার, নেই কোনো মাতামাতি!

News Desk

২০ মিনিটে বিক্রি হলো দীপিকার সেই আলোচিত হলুদ গাউন 

News Desk

পপগুরু আজম খানকে হারানোর এক যুগ

News Desk

Leave a Comment