free hit counter
বিনোদন

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জায়েদদের সাক্ষাৎ, ছিলেন না কাঞ্চন-নিপুণ প্যানেলের কেও

বাংলাদেশে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে তৃতীয় বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন চিত্রনায়ক জায়েদ খান। কিন্তু তার পুরো প্যানেল জয়ী হয়নি। তবে শুধুমাত্র নিজের প্যানেলের জয়ী প্রার্থীদের নিয়ে ৩০ জানুয়ারি রাতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের বাসায় উপস্থিত হয়েছিলেন। সেখানে ছিলেন না সভাপতি পদে জয়ী হওয়া ইলিয়াস কাঞ্চনসহ তার প্যানেলের অন্য জয়ী প্রার্থীরা।

আজ (৩১ জানুয়ারি) দুপুরে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করার ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন জায়েদ খান নিজেই। নির্বাচন পরবর্তী সৌজন্য সাক্ষাৎকারের জন্য সেখানে গিয়েছিলেন বলে ক্যাপশনে উল্লেখ্য করেন তিনি।

এদিকে সহ-সভাপতি পদে জয়ী মনোয়ার হোসেন ডিপজলের ফেসবুক পেজ থেকে দেওয়া এক স্ট্যাটাস নিয়ে প্রশ্ন উঠেছে। একই ছবি শেয়ার করে তিনি ক্যাপশন লেখেন, ‘নবনির্বাচিত শিল্পী সমিতির সদস্যবৃন্দ মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল সাহেবের সাথে সৌজন্য সাক্ষাৎ। ’

এতে করে জায়েদ ও কাঞ্চনের মধ্যে বিভেদটি যেন স্পষ্ট হলো। কারণ সেখানে উল্লেখ করা হয়, ‘নবনির্বাচিত শিল্পী সমিতি’ বাক্যটি। অথচ নেই সভাপতিসহ কাঞ্চন- নিপুণ প্যানেলের কেউ।

এই বিষয় নিয়ে নিয়ে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘নবনির্বাচিতরা এখনও সমিতির শপথগ্রহণ করিনি। আনুষ্ঠানিকভাবে দায়িত্বও বুঝে নেয়নি। তাই নবনির্বাচিত সমিতি বলা ঠিক হবে না। ওরা ওদের (প্যানেল) মতো সাক্ষাৎ করেছে হয়তো। এখানে আমার বলার কিছু নেই। ’

গত ২৮ জানুয়ারি এফডিসিতে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মিশা-জায়েদ প্যানেলের ১১ জন শিল্পী। ও ইলিয়াস কাঞ্চন- নিপুণ প্যানেলের ১০ জন শিল্পী এবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন কমিটিতে জায়গা পেয়েছে।