free hit counter
শ্রীলংকায় সুন্দরী প্রতিযোগিতার মঞ্চে মুকুট টানাটানি
বিনোদন

শ্রীলংকায় সুন্দরী প্রতিযোগিতার মঞ্চে মুকুট টানাটানিতে, আহত বিউটি কুইন

এ বছর ‘মিসেস শ্রীলঙ্কা’ খেতাব অর্জনের পর মঞ্চে বিব্রতকর পরিস্থিতির মধ্যে পড়েন পুষ্পিকা। মঙ্গলবার (৬ এপ্রিল) বিবিসি জানিয়েছে, গত রোববার কলম্বোর একটি থিয়েটারে ‘মিসেস শ্রীলঙ্কা’র ফাইনাল অনুষ্ঠানে পুষ্পিকা ডি সিলভাকে ২০২১ সালের বিজয়ী ঘোষণা করা হয়।

প্রতিবেদনে বলা হয়, ঘোষণার কয়েক মুহূর্ত পরে ২০১৯ সালের বিজয়ী ক্যারোলিন জুরি তার মুকুটটি ছিনিয়ে নেন। ক্যারোলিন দাবি করেন, ডি সিলভা আসলে ডিভোর্স প্রাপ্ত। তিনি এই খেতাবের যোগ্য নন। ক্যারোলিন বলেন, ‘ইতোমধ্যেই বিয়েবিচ্ছেদ হয়েছে এমন নারীরা নিয়ম অনুযায়ী এ খেতাব পেতে পারেন না। তাই আমি দ্বিতীয় স্থান অধিকারীকে মুকুটটি দিয়ে দিচ্ছি।’ এ কথা বলেই পুষ্পিকার মাথা থেকে স্বর্ণালী মুকুটটি তুলে নিয়ে রানার-আপের মাথায় পরিয়ে দেন তিনি। এতে অশ্রুসিক্ত নয়নে মঞ্চ ছাড়েন পুষ্পিকা। মঞ্চের বিশৃঙ্খলায় মাথায় চোটও পান তিনি।

এ ঘটনার পর আয়োজকরা নিশ্চিত হন যে, ডি সিলভা আলাদা হয়ে গেছেন, কিন্তু তার ডিভোর্স হয়নি। আয়োজকরা তার কাছে ক্ষমা চেয়েছেন। তাকে এক দিনের মধ্যেই বিজয়ীর খেতাব ফিরিয়ে দেওয়া হয়েছে। পরে এক ফেসবুক পোস্টে পুষ্পিকা ডি সিলভা বলেন, এই ঘটনায় তিনি মাথায় আঘাত পেয়েছেন। চিকিৎসার জন্য তাকে হাসপাতালে যেতে হয়েছে। মিসেস ডি সিলভা আরও জানান, তার সঙ্গে হওয়া ‘অযৌক্তিক ও অপমানজনক’ আচরণের জন্য তিনি আইনি ব্যবস্থা নেবেন।

উল্লেখ্য, ‘মিসেস শ্রীলঙ্কা বিশ্ব সুন্দরী প্রতিযোগিতা’ দেশটির সুন্দরী প্রতিযোগিতার মধ্যে অন্যতম। প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের এ অনুষ্ঠানে দেশটির প্রধানমন্ত্রীর স্ত্রী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

তথ্য সূত্র: সময়ের আলো

Related posts

সাড়ে ৪৫ বিলিয়ন ডলার ছাড়াল বৈদেশিক মুদ্রার রিজার্ভ

News Desk

বাংলাদেশসহ ৩ দেশে ফ্লাইট স্থগিত

News Desk

এশিয়ান জোনাল দাবা চ্যাম্পিয়নশিপের পুরস্কার বিতরণ

News Desk