free hit counter
বিনোদন

শেষ সন্ধ্যায় বুবলীকে নিয়ে উড়াল দিলেন সাইমন!

শরতের সন্ধ্যা নামছে। শনিবার (২২ অক্টোবর) বাংলাদেশ বিমানের একটি উড়োজাহাজ দরজা খুলে যাত্রীর অপেক্ষায় বন্দরে। সেটার সামনে দাঁড়িয়ে ক্যামেরাবন্দি হলেন দু’জন তারকা। উচ্ছল চাহনিতে ক্যামেরাবন্দি হওয়া তারকাদ্বয় হলেন চিত্রনায়ক সাইমন সাদিক ও নায়িকা শবনম বুবলী।

তাদের সঙ্গে অবশ্য নির্মাতা জাকির হোসেন রাজুকেও দেখা গেলো।

কিন্তু হঠাৎ কোথায় উড়াল দিলেন তারা? প্রশ্নটার উত্তর খুঁজতে যোগাযোগ করা হয় সাইমনের সঙ্গে। ততক্ষণে তাদের বিমানযাত্রা শেষ! কল রিসিভ করেই এ নায়ক জানালেন, চট্টগ্রামে আছেন, তবে এটাই গন্তব্য নয়। তারা যাচ্ছেন মূলত বান্দরবান।

সফরের উদ্দেশ্য ফেসবুকে দেওয়া ছবিতেই পরিষ্কার করেছেন সাইমন। ‘চাদর’ সিনেমার গানের শুটিং। জাকির হোসেন রাজুর নির্মাণে সিনেমাটিতে জুটি বেঁধেছেন সাইমন ও বুবলী। এর কাজও প্রায় শেষপ্রান্তে।

সাইমন বললেন, ‘বান্দরবানে আমাদের একটি গানের শুটিং হবে। আসলে গানটা বান্দরবান ডিমান্ড করছে; তাই এত কষ্ট করে যাওয়া। এখানে তিনদিন শুটিং হবে। এরপর ২৫ অক্টোবর ঢাকায় ফিরবো।’

গেলো সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে ঢাকায় শুরু হয় ‘চাদর’-এর শুটিং। টানা চিত্রায়নে অধিকাংশ সংলাপ-দৃশ্যের কাজ সমাপ্ত করা হয়। সাইমন জানালেন, আগামী ২৮ অক্টোবরের মধ্যে শুটিং পর্ব পুরোপুরি শেষ হবে।

শেষ সন্ধ্যায় বুবলীকে নিয়ে উড়াল দিলেন সাইমন!
তাহলে মুক্তি কবে? তরুণ এই নায়কের জবাব, ‘আমি ইতোমধ্যে কিছুটা ডাবিং করেছি। শুটিং পুরোপুরি শেষ হওয়ার পর বাকিদের ডাবিং হবে, সম্পাদনা হবে। বেশ কিছু কাজ এখনও বাকি। তাই মুক্তির ব্যাপারে নির্দিষ্ট কিছু ভাবা হয়নি। আগামী বছরের ঈদে হয়তো মুক্তি পেতে পারে।’

‘চাদর’ সিনেমাটি নির্মিত হচ্ছে সরকারি অনুদান ও বিএফডিসির প্রযোজনায়। এর মাধ্যমে দীর্ঘ ৩৫ বছর পর সিনেমা প্রযোজনায় নেমেছে বিএফডিসি। এতে সাইমন-বুবলীর সঙ্গে আরও থাকছেন মনিরা মিঠু, রাশেদ মামুন অপুসহ অনেকে।

Bednet steunen 2023