free hit counter
শুটিং শুরুর অপেক্ষায় ‘পাঠান’
বিনোদন

শুটিং শুরুর অপেক্ষায় ‘পাঠান’

বলিউডের সবচেয়ে প্রতীক্ষিত ছবিগুলোর একটি ‘পাঠান।’ শাহরুখ ভক্তদের অপেক্ষা যেন ফুরাচ্ছেই না। করোনার দ্বিতীয় ঢেউ আসার কারণে এপ্রিলে থেমে গেছে ছবির শুটিং। এতে উৎকণ্ঠা যেন আরও বেড়ে গেছে। তবে আশার খবর হলো শিগগির শুটিং শুরু করা হবে এই ছবির শুটিং।

এপ্রিলে করোনা পরিস্থিতির অবনতি হওয়ায় কঠোর লকডাউন দেয়া হয়েছিল মহারাষ্ট্রে। সংক্রমণ নিয়ন্ত্রণে আনতে ১৫ জুন পর্যন্ত লকডাউন চলবে। তবে শোনা যাচ্ছে, ১৬ জুন থেকে সিনেমার শুটিং শুরু করার অনুমতি দেবে মহারাষ্ট্র সরকার। তাই যশ রাজ ফিল্মস আশা করছে শিগগির ‘পাঠান’-এর কাজ শুরু করতে পারবে তারা।

ইনসাইডার-এর সূত্রে জানা গেছে, ‘পাঠান’ ছবির শুটিং টিমের অনেকেই করোনার টিকা নিয়ে নিয়েছেন। বেশিরভাগ সদস্যের দ্বিতীয় ডোজ সম্পন্ন হয়ে যাবে আগামী সপ্তাহে। স্বাস্থ্যবিধি মেনে শুটিং শুরুর জন্য প্রস্তুত আছেন তারা। অপেক্ষা শুধু সরকারের তরফ থেকে অনুমতি পাওয়ার।

পাঠানের ৬০ শতাংশ শুটিং শেষ হয়েছে। বাকি রয়েছে মাত্র ৪০ শতাংশ। তবে সেই বাকি থাকা অংশই ছবির জন্য সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। এক খবরে জানা গেছে ইউরোপের মোট তিন দেশে হবে ‘পাঠান’-এর বাকি থাকা অংশের শুটিং। ‘পাঠান’ ছবিতে শাহরুখ ছাড়াও রয়েছেন দীপিকা পাড়ুকোন এবং জন অ্যাব্রাহাম।

Related posts

আফগানিস্তান থেকে যেভাবে ভারত গিয়েছিলেন কাদের খান

News Desk

টানা ৩ মাস যে ঘোরের মধ্যে ছিলেন পরিণীতি

News Desk

সানি লিওনের প্রতিবেশী অমিতাভ বচ্চন

News Desk