Image default
বিনোদন

প্রসেনজিতের স্ত্রীর চরিত্রে মিথিলা, প্রকাশ্যে ফার্স্ট লুক

ওপার বাংলায় নিয়মিত অভিনেত্রী হয়ে উঠছেন বাংলাদেশের রাফিয়াত রশিদ মিথিলা। ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট ২’-এর পর এবার ‘আয় খুকু আয়’ সিনেমায় দেখা যাবে তাঁকে। ছবিতে টালিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন মিথিলা।

পশ্চিমবঙ্গের একাধিক গণমাধ্যমের খবরে জানা যায়, আজ শনিবার আয় খুকু আয় সিনেমার প্রথম টাইটেল ট্র্যাক মুক্তি পায়। আর এতেই প্রথম দর্শক দেখতে পেল নতুন ছবিতে মিথিলার লুক। তাঁর স্নিগ্ধতা মন ছুঁয়ে গেল ভক্তদের। সাজে একেবারে বাঙালিয়ানা—ছিমছাম শাড়ি, হাতখোঁপা আর লাল টিপে মিথিলা যেন ‘মায়ের অবতার’। ছবিতে সদ্যোজাত মেয়ে ‘বুড়ি’র মায়ের ভূমিকায় দেখা যাবে তাঁকে।

টালিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন মিথিলা। ছবি: টুইটার সৌভিক কুন্ডু পরিচালিত ‘আয় খুকু আয়’ ছবির কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দিতিপ্রিয়া রায়। বাংলা নববর্ষের দিন মুক্তি পেয়েছিল ছবির ট্রেলার। সিনেমাটিতে এমন এক বাবা-মেয়ের চরিত্রের গল্প বলবে, যেখানে মেয়ের জন্য পায়েস তৈরি থেকে তার চুল বেঁধে দেওয়া, যত্ন নেওয়া, সবই করতে দেখা যাবে এই বাবাকে। ২৭ মে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে আয় খুকু আয়। 

Source link

Related posts

ফের বাবা হলেন রিয়াজ

News Desk

মিথিলা-সৃজিতের বিচ্ছেদের গুঞ্জন

News Desk

প্রজ্ঞাপন পেলে শুটিং বন্ধ হতে পারে

News Desk

Leave a Comment