অন্তঃসত্ত্বা অবস্থায় শুটিংয়ে অংশ নিলেন জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। বদিউল আলম খোকন পরিচালিত ‘অফিসার’ সিনেমার বাকি থাকা দু’টি গানের একটির দৃশ্যায়নে অংশ নিয়েছেন তিনি। এ ছবিতে মাহির নায়ক ডি এ তায়েব। ১৭ ও ১৮ই অক্টোবর সাভারের লোকেশনে ছবির একটি গানের শুটিং করেন তারা। ‘তোমার আমার একটাই তো মন’- এমন কথার গানটিতে কণ্ঠ দিয়েছেন ন্যান্সি ও আকাশ মাহমুদ। কোরিওগ্রাফিতে ছিলেন হাবিবুর রহমান। আরেকটি গানের শুটিং হবে আগামী মাসের প্রথমদিকে। মাহি
জানান, শুরুতে কক্সবাজারে গানের শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু পরে জায়গা পরিবর্তন করা হয়। এ নায়িকা বলেন, সাবধানতা অবলম্বন করেই শুটিং করলাম।

গানে কোনো নাচের দৃশ্য ছিল না। হেঁটে হেঁটে শুটিং করেছি। প্রথমে শুটিংয়ের লোকেশন ছিল কক্সবাজার। শরীরের কথা ভেবে জায়গা পরিবর্তন করে কাছাকাছি নেয়া হয়েছিল লোকেশন। মাহি আরও বলেন, এ ছবির শুধু দু’টি গানের শুটিং বাকি ছিল। এখনই না করলে পরে কাজটি ফেঁসে যেতে পারতো। এ জন্য কষ্ট করে হলেও কাজটি শেষ করছি। কারণ, বাচ্চার কারণে শরীরের জন্য এখন প্রতিদিনই একটি করে ইনজেকশন নিতে হয় আমার। তা ছাড়া দিন যত যাবে, চলাফেরা কঠিন হতে থাকবে। সন্তান পৃথিবীতে আসার আগে এটিই হতে যাচ্ছে মাহির শেষ কাজ। এরপর মাতৃত্বজনিত ছুটিতে যাবেন তিনি।

Related posts

রাজশাহীতে বিপুল সাড়া ফেলেছে ম্যাজিক বাউলিয়ানা

News Desk

বানখেড়েকে শাহরুখ লিখেছিলেন, ‘আমি তো বাবা, দয়া ভিক্ষা চাইছি’

News Desk

কবীর সুমনের গানের অনুষ্ঠানের অনুমতি দেয়নি পুলিশ

News Desk

Leave a Comment