free hit counter
বিনোদন

রবিনকে বিয়ে করলেন চিত্রনায়িকা পূর্ণিমা

বিয়ে করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। একটি বহুজাতিক কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা আশফাকুর রহমান রবিন তাঁর নতুন জীবনসঙ্গী।

জানা গেছে, গত ২৭ মে পারিবারিকভাবে বিয়ে হয়েছে তাঁদের। রাজধানীর একটি অভিজাত এলাকায় নতুন সংসার পেতেছেন রবিন-পূর্ণিমা। বৃহস্পতিবার রাতে বিয়ের খবরটি নিশ্চিত করে পূর্ণিমা জানিয়েছেন,৪-৫ বছর আগে কাজের সূত্রে রবিনের সঙ্গে পরিচয় হয় পূর্ণিমার। বন্ধুত্ব, বিশ্বাস, শ্রদ্ধাবোধ-রবিনের মধ্যে তিনি সবকিছু পেয়েছেন। সেখান থেকে সম্পর্ক মজবুত হয়। এরপর দুই পরিবার থেকে বিয়ের ব্যাপারে আলাপ হয়। পারিবারিকভাবে ছোটখাটো আয়োজনে বাসাতেই হয়েছে বিয়ের আনুষ্ঠানিকতা।

বিয়ের পর পূর্ণিমাসহ পরিবারের অন্যরা অসুস্থ ছিলেন। কেউ কেউ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। এ কারণেই বিয়ের খবর প্রকাশ করতে দেরি হয়েছে বলে জানিয়েছেন চিত্রনায়িকা। চলতি বছরের শেষ দিকে রবিন-পূর্ণিমার বিয়ে পরবর্তী সংবর্ধনা অনুষ্ঠিত হবে।

পূর্ণিমার এটি দ্বিতীয় বিয়ে। এর আগে ২০০৭ সালের ৪ নভেম্বর আহমেদ জামাল ফাহাদকে বিয়ে করেন তিনি। ২০১৪ সালের ১৩ এপ্রিল প্রথম কন্যা সন্তানের মা হন পূর্ণিমা। তাঁর মেয়ের নাম আরশিয়া উমাইজা। 

Source link