Image default
বিনোদন

অমিত হাসানের হ্যাটট্রিক

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা অমিত হাসান৷ নব্বই দশকে এফডিসির নতুন মুখ প্রতিযোগিতা দিয়ে তার আবির্ভাব৷ এরপর উপহার দিয়েছেন বহু জনপ্রিয় সিনেমা। বাংলাদেশের পাশাপাশি কাজ করেছেন কলকাতার সিনেমাতেও৷

এ অভিনেতা এবার তার ভক্তদের সামনে হাজির হচ্ছেন নতুন তিন পরিচয় নিয়ে৷ একটি হলো তিনি নাটক পরিচালনা করে পরিচালকের খাতায় নাম লেখাচ্ছেন৷ আর একই নাটকে একটি গান লিখে হলেন গীতিকার। সেই গানের সুর করে সুরকার হিসেবেও যাত্রা করলেন তিনি। একেবারে নতুন পরিচয়ের হ্যাট্রিক হয়ে গেলো এ তারকার।

অভিনেতা নিজেই জানান, খুব শিগগির একটি নাটক পরিচালনা করবেন। একইসঙ্গে তিনি অভিনয়ও করবেন। অমিত হাসান বলেন, ‘এর আগে অনিয়মিতভাবে আমি শতাধিক টিভি নাটকে অভিনয় করেছি। এবার নিজেই পরিচালনা করার সিদ্ধান্ত নিয়েছি। লকডাউন ও করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে শুটিং শুরু করবো। এই নাটকের জন্য আমি একটা গানও লিখেছি এবং সুর করেছি।’

গানের কথা হচ্ছে- ‘পরাণ পাখিরে খাঁচা খুলে উড়াল দিলি আকাশে, তুই অন্য কারও হলে বুকটা কেন জ্বলে’। এতে কণ্ঠ দিয়েছেন ও সংগীতায়োজন করেছেন আলী মুস্তাফা নামে নতুন একজন শিল্পী।

এদিকে চলচ্চিত্রেও বেশ ব্যস্ত সময় পার করছেন অমিত হাসান। তার হাতে এখন, ‘সীমানা’, ‘ইয়েস ম্যাডাম’, ‘ মাসুদ রানা’ ও ‘যন্ত্রনা’সহ বেশ কিছু ছবি আছে।

Related posts

‘দৌড়’ ভেঙ্গে দিয়েছে আগের সব স্ট্রিমিং রেকর্ড

News Desk

টাইগার থ্রি সিনেমায় সিক্স প্যাক নিয়ে আসছেন সালমান-ইমরান

News Desk

আবারও ‘সুলতান সুলেমান’ আসছে দীপ্ত টিভিতে

News Desk

Leave a Comment