free hit counter
রণধীর কাপুর করোনায় আক্রান্ত
বিনোদন

রণধীর কাপুর করোনায় আক্রান্ত

ফের বিনোদন জগতে কোভিডের হানা। এবার করোনা আক্রান্ত হলেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা রণধীর কাপুর। কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। কয়েক বার জ্বর আসে তাঁর। বৃহস্পতিবার তার কোভিড পরীক্ষা করানো হলে সেই রিপোর্ট পজিটিভ আসে। তৎক্ষণাৎ তাঁকে হাসপাতালে স্থানান্তরিত করা হয়। মুম্বইয়ের কোকিলাবেন আম্বানি হাসপাতালে আপাতত তিনি চিকিৎসাধীন রয়েছেন।

প্রবীণ অভিনেতা রণধীর কাপুরের চিকিৎসা করছেন ডাঃ সন্তোষ শেঠি। অভিনেতার তেমন কোনো শারীরিক অস্বস্তি নেই। মৃদু জ্বর থাকলেও শ্বাসকষ্ট জনিত কোন সমস্যা তাঁর নেই। অভিনেতা জানিয়েছেন তিনি ভালো আছেন। কোন অক্সিজেন সাপোর্ট বা আইসিইউ-র প্রয়োজনীয়তা তাঁর পড়েনি। সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে তাঁর চিকিৎসারত ডাক্তার জানিয়েছেন অভিনেতা শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল রয়েছে। চিন্তার কোন কারণ নেই। শুধু অভিনেতা নয়,তাঁর সঙ্গে কোভিড আক্রান্ত হয়েছেন তার পাঁচ জন কর্মচারীও। তাঁরাও আপাতত হাসপাতালে চিকিৎসাধীন। কয়েকদিন আগেই বর্ষীয়ান এই অভিনেতা কোভিডের টিকার দুটি ডোজই নিয়েছিলেন। অভিনেতার কোভিড রিপোর্ট পজেটিভ আসার পরে তাঁর দুই কন্যা অর্থাৎ করিশ্মা কাপুর এবং করিনা কাপুর খানের কোভিড পরীক্ষা করা হলে সেই রিপোর্ট নেগেটিভ আসে।

বলিউডের আকাশে অন্যতম নক্ষত্র অভিনেতা এবং পরিচালক রাজ কাপুরের জ্যেষ্ঠ পুত্র তিনি। গত এক বছরের ব্যবধানে তিনি তাঁর ছোট ভাই ঋষি কাপুর এবং রাজীব কাপুর হারিয়েছেন। ক্যান্সারে আক্রান্ত হয়ে ঋষি কাপুর এক বছর আগেই ৩০ এপ্রিল আমাদের সবাইকে ছেড়ে ঈশ্বরের কোলে আশ্রয় নেন।দীর্ঘ দুই বছরের লড়াইয়ের পরে তিনি মারা যান এবং রাজীব কাপুর এই বছরের ফেব্রুয়ারিতে হার্ট অ্যাটাকে মারা যান।

বলিউডে কোভিড সংক্রমণ অব্যাহত। এই মুহূর্তে মহারাষ্ট্রে লকডাউন জারি করা হয়েছে। এর পরেই বিনোদন জগতে কাজ করা নিত্যদিনের পারিশ্রমিক পাওয়া টেকনিশিয়ানদের অনেকেই সিঁদুরে মেঘ দেখছেন। তাই তারা ফিরে যেতে চাইছেন তাঁদের নিজেদের জায়গায়। কিন্তু বলিউডের তারকারা নিজেদের সাধ্যমত চেষ্টা করে এই বিপর্যস্ত পরিস্থিতিতে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন। কেউ অক্সিজেন সিলিন্ডার জোগাড় করছেন তো কেউ প্লাজমা দানের জন্য অবিরাম প্রচার চালাচ্ছেন।

Related posts

ইতালিতে ২৬ এপ্রিল থেকে খুলছে সব ধরণের ব্যবসা-প্রতিষ্ঠান

News Desk

টুইটারে শাহরুখের মেয়েকে বিয়ের প্রস্তাব

News Desk

রাজশাহী মেডিকেলে একদিনে আরও ১০ জনের মৃত্যু

News Desk