Image default
বিনোদন

বলিউডে ফিরছেন ঋতাভরি

আবারও বলিউডে কাজ করছেন ঋতাভরী চক্রবর্তী। পরিচালক রামকমল মুখোপাধ্যায়ের পরবর্তী ছবি ‘ব্রোকেন ফ্রেম’ (Broken Frame) এ অভিনয় করতে চলেছেন ঋতাভরী। ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন রোহিত বসু রয়।

বাংলা ইন্ডাস্ট্রিতে অভিনেত্রীর প্রথম কাজ ‘ওগো বধূ সুন্দরী’ (২০০৯) ধারাবাহিকে। বাংলা সিনেমায় তিনি প্রথম কাজ করেছেন ‘তবুও বসন্ত’ (২০১২) ছবিতে। এরপর একে একে ‘চতুষ্কোণ’, ‘বাওয়াল’, ‘কলকাতায় কলম্বাস’ প্রমুখ বাংলা চলচ্চিত্রে তিনি অভিনয় করেছেন। বাংলা ইন্ডাস্ট্রির খ্যাতনামা অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী বলিউডেও নিজের অভিনয় গুণে পরিচিতি অর্জন করেছেন। বলিউডে তার প্রথম কাজ ন্যাকেড(২০১৭) নামক একটি শর্ট ফিল্মে। তারপর ২০১৮ সালে অনুষ্কা শর্মার প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট ফিল্মসের অধীনে ‘পরী’ ছবিতে পিয়ালি চরিত্রে অভিনয় করেছেন তিনি।

পরিচালক রামকমলের এটি চতুর্থ পরিচালনা। তার প্রথম পরিচালিত ছবি ‘কেক ওয়াক’ (Cakewalk) (২০১৯) যথেষ্ট সাফল্য অর্জন করেছে। তাই স্বাভাবিক ভাবেই দর্শকদের প্রত্যাশা অনেক বেশি রয়েছে তার প্রতি। ছবির অভিনেতা রোহিত জানিয়েছেন, ‘রামকমলকে আমি দীর্ঘ দিন ধরে চিনি। ওর প্রথম কাজ কেক ওয়াক আমি দেখেছি। ছবিটি আমার ভীষণ পছন্দ হয়েছিল। তাই আমি নিজে ওকে জানিয়েছিলাম আমি ওর সঙ্গে কাজ করতে চাই। তার কয়েক মাস পরেই রামকমল আমায় এই ‘ব্রোকেন ফ্রেম’ ছবির জন্যে প্রস্তাব দেয়। ছবির গল্প, বিষয়বস্তু অসাধারন, তাই এক কথায় আমি রাজি হয়ে গিয়েছি’।

এই নিয়ে রামকমল নিজের চারটি ছবির শুটিংই করছেন কলকাতায়। কিসের টানে কলকাতায় শুটিং করতে আসা? এ প্রসঙ্গে পরিচালক জানান, ‘সত্যি কথা বলতে কোন নির্দিষ্ট পরিকল্পনা থাকে না আমাদের। কেবলই চিত্রনাট্যের টানে আমরা বারবার কলকাতা ছুটে আসি শুটিংয়ের জন্যে। অভিনেত্রী ঋতাভরীর সঙ্গে রামকমলের এটি প্রথম কাজ। তাই অভিনেত্রী প্রসঙ্গে পরিচালক বলেছেন, ‘ঋতাভরী অভিনেত্রী হিসাবে অত্যন্ত প্রতিভাশালী। একাধিক ছবিতে ওর কাজ আমি দেখেছি। তাই মনে হয়েছে এটা ও করতে পাড়বে’।

এই ছবির প্রযোজনা করছেন অরিত্র দাস, গৌরব দাগা, শ্রাবণী মুখোপাধ্যায়। ছবি নির্মাতাদের পক্ষ থেকে জানানো হয়েছে, করোনা সংক্রান্ত সকল বিধিনিষেধ পালন করেই ছবির শুটিং করা হচ্ছে।

Related posts

পাহাড় চূড়ায় শায়িত হলেন আলম খান

News Desk

নায়ক ফারুকের মরদেহ দেশে আসবে ‘কাল বিকেলের মধ্যে’

News Desk

মানসিক হিংসার শিকার হয়েই বিবাহবিচ্ছেদ হয়েছিল শেফালি জরিওয়ালার

News Desk

Leave a Comment