free hit counter
মোদির পক্ষ নিয়ে ট্রলের শিকার কঙ্গনা
বিনোদন

মোদির পক্ষ নিয়ে ট্রলের শিকার কঙ্গনা

ভারতের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। নানা মন্তব্য আর কর্মকাণ্ডের কারণে সিনেমা ছাড়াও প্রায় সময়ই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন এই গুণী অভিনেত্রী। এবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সমালোচনাকারীদের নিয়ে টুইট করে নিজেই সমালোচিত হচ্ছেন এই অভিনেত্রী।

সম্প্রতি ভারতে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় দেশটির সংখ্যাগরিষ্ঠ মানুষ, সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সমালোচনা করছেন। করোনার এই সময়ে কুম্ভ মেলা এবং নির্বাচন চালিয়ে যাওয়াসহ নানা কর্মকাণ্ডের জন্যই মোদিকে নিয়ে সমালোচনা করছেন তারা।

তাদের উদ্দেশ্যে এক টুইট বার্তা দিয়েছেন কঙ্গনা৷ তিনি লেখেন, ‘মোদিজি জানেন না কিভাবে দেশ চালাতে হয়। কঙ্গনা জানেন না কিভাবে অভিনয় করতে হয়। শচীন জানেন না কিভাবে ব্যাটিং করতে হয়। লতাজি জানেন না কিভাবে গান গাইতে হয়। কিন্তু এই ট্রলকারীরা দুনিয়ার সবকিছুই জানেন।’

যারা মোদির পদত্যাগ দাবি করছেন তাদের উদ্দেশ্যে কঙ্গনা আরও লেখেন, ‘#রিজাইন_মোদিজি নামক এইসব ট্রল আমি মনে করি আপনারা আজীবন ব্যাবহার করে যাবেন।’

কঙ্গনার এই টুইটের পর থেকেই তার কমেন্ট সেকশনে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়। অনেকেই অভিনেত্রী পাগলের প্রলাপ বকছেন বলে কটাক্ষ করেন৷ আবার অনেকেই কঙ্গনার কথা যুক্তিযুক্ত বলে দাবি করেন।

Related posts

মমতাকে অভিনন্দন জানালেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

News Desk

ভারতকে দুই প্লেন করোনা চিকিৎসা সরঞ্জাম পাঠাল রাশিয়া

News Desk

ভারতে কি বন্ধ হচ্ছে ফেসবুক-টুইটার?

News Desk