Image default
বিনোদন

মেকআপ ছাড়া সেলফিতে আরও উদ্যমী কারিনা

বলিউড তারকা কারিনা কাপুর খান ইয়োগা ও বিভিন্ন ব্যায়ামের মাধ্যমে নিজেকে সব সময় ফিট রাখেন। কিন্তু এবার মনে হয় নিজেকে ফিট রাখার নতুন কোনো পদ্ধতি পেয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামের স্টোরিতে কারিনা একটি ছবি পোস্ট দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন, ‘বিউটিফুল ট্রিক ডান।’ তাতে তিনি টিক চিহ্ন ও দুটি হার্ট ইমোজি দিয়েছেন। ছবিতে নীল রংয়ের স্পোর্টস অ্যাথরিজার পরিহিত কারিনার চুলগুলো পেছনে বাঁধা। কোনো ধরনের মেকআপ ছাড়াই তাকে এই ছবিতে বেশ উদ্যমী ও ইতিবাচক ভঙ্গিতে দেখা গেছে।

কারিনা গত বছর থেকে ইনস্টাগ্রামে যোগ দিয়েছেন। এরপর থেকেই তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব থাকেন। তার স্বামী অভিনেতা সাইফ আলি খান ও দুই সন্তানকে নিয়ে প্রায়ই পোস্ট দিয়ে থাকেন।

গত ২১ ফেব্রুয়ারি সাইফ আলী খান ও কারিনা কাপুরের ঘরে আসে দুজনের দ্বিতীয় সন্তান। যার নাম এখনও প্রকাশ করা যায়নি। মা দিবসে প্রথমবারের মতো নিজের দ্বিতীয় ছেলেকে সামাজিক যোগাযোগ মাধ্যমের সামনে আনেন কারিনা। তার দুই ছেলের ছবি পোস্ট করে লেখেন, ‘এরা দুজনেই আমার বেঁচে থাকার আশা, আগামী দিনগুলো সুন্দর হওয়ার কারণ।

ছবিতে দেখা যায়, কারিনার বড় ছেলে তৈমুরের কোলে শুয়ে আছে ছোট ছেলে। শিশুটি দুহাত দিয়ে নিজের মুখ ঢেকে রাখার কারণে তার চেহারাটা বোঝা গেছে কমই। ছোট ভাইকে কোলে নিয়ে তৈমুর যেন বড় ভাইয়ের দায়িত্ব পালন করছে। তার চোখে-মুখে আনন্দের ছাপ।’

উল্লেখ্য, জন্মের পর থেকেই ছোট ছেলেকে প্রচারের বাইরে রেখেছিলেন কারিনা। অবশেষে মা দিবসেই প্রকাশ্যে আনলেন তাকে। তবে তৈমুরকে অবশ্য শুরু থেকেই মিডিয়ার সামনে এনেছিলেন কারিনা। একটা সময় ছিল যখন তৈমুরের জন্য পাপ্পারাজ্জিরা অপেক্ষায় থাকত প্রতিদিন। এখন কারিনা ভক্তদের অপেক্ষা তার দ্বিতীয় পুত্রের মুখটি পুরোপুরি দেখার।

বলিউডে ২০০০ সাল থেকে ক্যারিয়ার শুরু করা কারিনা ইতোমধ্যে দুই দশক পার করেছেন। এরই মধ্যে বেশকিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। সর্বশেষ আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডা সিনেমায় কাজ করেছেন। হলিউডের সিনেমা ফরেস্ট গাম্পের রিমেক ছবিটি সামনের বড়দিনে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

Related posts

কনসার্ট মঞ্চে নখ কেটে নেটিজেনদের সমালোচনার মুখে অরিজিৎ

News Desk

আলোচনায় নিশো-মেহজাবীনের ‘মহব্বত’

News Desk

বিয়ের মাস পেরুতেই অন্তঃসত্ত্বা দিয়া, তাহলে কি বিয়ের আগে অন্তঃসত্ত্বা ছিলেন?

News Desk

Leave a Comment