মুক্তি পেছাচ্ছে প্রভাসের ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমার
বিনোদন

মুক্তি পেছাচ্ছে প্রভাসের ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমার

এত দিন ‘প্রজেক্ট কে’ নামে প্রচারণা চালালেও গত ২০ জুলাই জানানো হয় দক্ষিণী তারকা প্রভাসের পরবর্তী সিনেমার নাম ‘কল্কি ২৮৯৮ এডি’। সেদিন প্রথম ভারতীয় কোনো সিনেমা হিসেবে আমেরিকার সান দিয়েগোয় কমিক কন মঞ্চে প্রকাশ করা হয় ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবির প্রথম ঝলক। আগামী বছরের ১২ জানুয়ারি সিনেমাটি মুক্তির প্রাথমিক তারিখ ঘোষণা করলেও, সপ্তাহ না পেরোতেই এবার সিনেমাটির মুক্তি পিছিয়ে যাচ্ছে।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, নির্ধারিত ১২ জানুয়ারির বদলে আগামী বছরের মে মাসে মুক্তি পাবে ‘কল্কি ২৮৯৮ এডি’।

প্রতিবেদন থেকে আরও জানা গেছে, ২০২৪ সালের ৯ মে মুক্তি পেতে পারে ‘কল্কি ২৮৯৮ এডি’। প্রযোজক অশ্বিনী দত্তের জন্য নাকি এই দিন খুব শুভ। এই তারিখে ছবি মুক্তি পেলে ব্যবসায়িক দিক থেকে লাভবান হওয়ার সম্ভাবনা বেশি রয়েছে বলে আশা তাঁর। এর আগেও তাঁর প্রযোজিত একাধিক ছবি মুক্তি পেয়েছে ৯ মে। সেই সব কটি ছবিই বেশ ব্যবসা করেছে বক্স অফিসে।

মুক্তি পেছাচ্ছে প্রভাসের ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমার। ছবি: টুইটার এর আগে একাধিক বার হোঁচট খেয়েছে ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবি। শুটিং চলাকালীন সেটেই আহত হয়েছিলেন অমিতাভ। পাঁজরে চোট লাগায় সুস্থ হতে দীর্ঘ দিন সময় লেগেছে বিগ বি’র। ফলে বেশ কিছুদিন স্থগিত রাখতে হয়েছে ছবির শুটিং। তখনই শোনা গিয়েছিল, নির্ধারিত সময়ে মুক্তি সম্ভব নয় ছবির। যদিও চলতি বছরেই একটি পোস্টার সামাজিক মাধ্যমে পোস্ট করে দীপিকা জানান, আগামী বছরের ১২ জানুয়ারি মুক্তি পাবে ছবি।

দক্ষিণী তারকা প্রভাস ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও অভিনেতা অমিতাভ বচ্চন। ছবিতে খল চরিত্রে দেখা যাবে দক্ষিণী তারকা কমল হাসানকে।

এদিকে প্রভাসের আগের ছবি ‘আদিপুরুষ’-এর ভরাডুবি হয়েছে বক্স অফিসে। তার আগের ছবি ‘রাধে শ্যাম’ও ফ্লপ। ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমায় তাই কোনো ঝুঁকি নিতে চাইছেন না নির্মাতারা। যদিও এ নিয়ে এখনো পর্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা করেননি ছবির নির্মাতারা।

Source link

Related posts

লালনের গানে মাতোয়ারা বাউল মেলা

News Desk

যৌন নিপীড়ন: কেভিন স্পেসি ‘অণ্ডকোষ চেপে ধরে, ঘাড়ে চুমু দিয়ে বলেন শান্ত হও’

News Desk

শেষ হলো ২৩তম নবীন শিল্পী চারুকলা প্রদর্শনী 

News Desk

Leave a Comment