free hit counter
বিনোদন

মিথিলা-সৃজিতের বিচ্ছেদের গুঞ্জন

২০১৯ সালে ভারতীয় নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। প্রথম সংসারের মেয়ে আইরাকে নিয়ে সৃজিতের সঙ্গে দাম্পত্য জীবন সুখে পার করছিলেন মিথিলা। সামাজিক যোগাযোগমাধ্যমেও ছিল তাঁদের সরব উপস্থিতি। কয়েক মাস আগে মেয়েকে সঙ্গে নিয়ে ঘুরতেও গিয়েছিলেন তাঁরা।

তবে গতকাল শনিবার সামাজিক যোগাযোগমাধ্য়মে পাল্টাপাল্টি ‘রহস্যময় পোস্টকে’ ঘিরে মিথিলা-সৃজিতের বিবাহবিচ্ছেদের গুঞ্জন উঠেছে নেট দুনিয়ায়। সৃজিত নিজের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘এখানে রাগের দরকার নেই, এখানে দোষারোপের প্রয়োজন নেই। এখানে কিছু প্রমাণ করার নেই। সবকিছু একই রয়েছে, সৈকতে শুধু একটা গাছ দাঁড়িয়ে রয়েছে…একা। বিদায় অ্যাঞ্জেলিনা। এবার বিদায় নিতে হবে।’

যদিও এটি জন বায়েজের লেখা ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা গানের লাইন। কিন্তু কেন এই গানটিই হঠাৎ করে সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন পরিচালক সৃজিত মুখার্জি? তা নিয়ে চলছে নানা বিশ্লেষণ।

অন্যদিকে সৃজিতের পোস্টের পর প্রায় একই সময়ে নিজের কিছু ছবি পোস্ট করেন অভিনেত্রী মিথিলা। সেখানে ক্যাপশনে মিথিলা লেখেন, ‘কীভাবে তুমি জানো যে সেই প্রেম সত্যি? কীভাবে জানো সেই প্রেম ন্যায্য? সেই প্রেম আর নেই এটা জানার আগে সেই উত্তর খুঁজতে কত দূর তুমি যেতে পার?’

মিথিলা-সৃজিতের বিচ্ছেদের গুঞ্জন একই সময়ে এ দুই পোস্টকে ঘিরে তৈরি হয়েছে জল্পনা। অনেকেই শঙ্কা প্রকাশ করেছেন, আবারও কি বিচ্ছেদের পথে মিথিলা!

গত কয়েক মাসে একাধিক পুরুষের সঙ্গে নাম জড়িয়েছে এই অভিনেত্রীর। সবশেষ টালিউডের এক পরিচালকের সঙ্গে প্রেম বলে খবর রটে। তবে সেই পরিচালকের পক্ষ থেকে সাফ জানিয়ে দেওয়া হয়, এই গুঞ্জন মিথ্যা।

দেশের জনপ্রিয় তারকা তাহসানের সঙ্গে ২০০৬ সালে বিয়ে হয় মিথিলার। তবে ২০১৭ সালে বিচ্ছেদ হয়ে যায় দুজনের। 

বিনোদনের খবর আরও পড়ুন: 

Source link

Bednet steunen 2023