Image default
বিনোদন

পরীমনি সাভার মডেল থানায়

নিজের দায়ের করা একটি মামলার প্রয়োজনে সাভার মডেল থানায় এসেছেন চিত্রনায়িকা পরীমনি। রোববার (২৭ জুন) দুপুর আড়াইটার দিকে তিনি একটি সাদা প্রাইভেটকারে করে সাভার মডেল থানায় আসেন। পরে ঢাকা জেলা উত্তরের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফির কক্ষে প্রবেশ করেন।

পরীমনি প্রবেশের পরপরই সাভার মডেল থানায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয় এবং মূল ফটক আটকে দিয়ে সাংবাদিক প্রবেশেও নিষেধাজ্ঞা আরোপ করা হয়। বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার পরিদর্শক কাজী মাইনুল ইসলাম জানান, পরীমনি সাভার থানায় কিছুক্ষণ আগে এসেছেন। বিস্তারিত পরে জানানো হবে।

এর আগে গত ২৩ জুন মামলার আসামি নাসির ইউ আহমেদ ও অমিকে পাঁচ দিনের রিমান্ডে থানায় আনা হয়। ঢাকা বোট ক্লাবে গত ৯ জুন রাতে ব্যবসায়ী নাসির উদ্দিন (নাসির ইউ) মাহমুদসহ কয়েকজনের দ্বারা ধর্ষণ ও হত্যাচেষ্টার শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন চিত্রনায়িকা পরীমনি।

১৪ জুন ঢাকার সাভার মডেল থানায় একটি মামলা করেন পরীমনি। এতে নাসির ও তার বন্ধু অমির নাম উল্লেখ করে চারজনকে অজ্ঞাত আসামি করা হয়। মামলার পরপরই রাজধানীর উত্তরা-১ নম্বর সেক্টরের-১২ নম্বর রোডের বাসা থেকে নাসির ও অমিসহ পাঁচজনকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

Related posts

জেমসের জন্য দেশেই তৈরি হলো বিশেষ গিটার

News Desk

গুঞ্জন হলো সত্যি, সেই রাকিবকেই বিয়ে করলেন মাহি

News Desk

‘কুছ কুছ হোতা হ্যায়’-এর চিত্রনাট্য শোনানোর সময় বাবা ঘুমিয়ে পড়েছিলেন: করন

News Desk

Leave a Comment