free hit counter
মালাইকার প্রশংসায় পঞ্চমুখ প্রেমিক অর্জুন কাপুর
বিনোদন

মালাইকার প্রশংসায় পঞ্চমুখ প্রেমিক অর্জুন কাপুর

বলিউডে অর্জুন কাপুর আর মালাইকা আরোরার প্রেমের সম্পর্ক বেশ চর্চায় থাকে। শুরুতে এই যুগল নিজেদের সম্পর্কের বিষয়ে মুখ না খুললেও ধীরে ধীরে তারা সকলের কাছে সাবলীল হয়েছেন সম্পর্কের ব্যপারে। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে কোন বলিউড পার্টি, ডিনার ডেট সব জায়গাতেই একসঙ্গে ক্যামেরা বন্দি হন অর্জুন মালাইকা।

এই জুটি প্রেমের সম্পর্কে আছেন দীর্ঘদিন। শুরুতে সম্পর্ক নিয়ে দুজনেই চুপ থাকলেও এখন প্রকাশ্যেই রয়েছে যুগল। তাদের সম্পর্ক বেশ চর্চায় ছিল। তার কারণটা হল দুজনের বয়সের ফারাক। মালাইকা প্রায় দশ বছরের বড় অর্জুনের থেকে। কিন্তু তাতে কি। ভালোবাসা যে সব বন্ধন উলঙ্ঘন করেই হয় তাই না। ২০১৯ নাগাত এই জুটি তাদের সম্পর্ক প্রকাশ্যে এনেছিলেন। এমনকি গতবছর লকডাউনে দুজনে একটি ফ্ল্যাটেই থাকতেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজেদের সম্পর্ক নিয়ে খোলাখুলি কথা বললেন অর্জুন। মালাইকার থেকে জীবনের অনেক কিছুই শিখেছেন, সেই কথা অকপটে তুলে ধরছেন অভিনেতা। তিনি বলেছেন, ‘মালাইকাকে আমি খুব সম্মান করি, মর্যাদা করি। মাত্র ২০ বছর বয়স থেকে সে কাজ করছে। অত অল্প বয়স থেকেই সে স্বাধীন মহিলার মত নিজের পায়ে দাঁড়িয়ে নিজের একটি ব্যাক্তিত্ব গড়ে তুলেছেন। যা আমাকে প্রতিনিয়ত অনুপ্রানিত করছে স্বাধীন ভাবে জীবনযাপন করার এবং স্বাধীন ভাবে নিজের মতামত তুলে ধরার। আমি প্রতিদিনই তার থেকে কিছু না কিছু শিখে চলেছি। এবং আমি তার জন্যে গর্বিত’।

অর্জুন আরও বলেছেন তার পরিবারের সকল সদস্য তাদের এই সম্পর্কের কথা জানেন। এমনকি তার প্রয়াত মা মোনা কাপুর কেও সবটা বলেছিলেন তিনি। সাক্ষাৎকারে অর্জুন বোন জাহ্নবী কাপুর প্রসঙ্গে বলেছেন, বোনকে নিয়ে তিনি অনেক আশাবাদী। আগামী দিনে বোনের উজ্জ্বল ভবিষ্যৎ এবং অনেক উন্নতি কামনা করছেন তিনি।

কাজের প্রসঙ্গে, সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে সর্দার কা গ্র্যান্ডসন (Sardar Ka Grandson) ছবিটি। ছবিতে তার উল্টো দিকে রয়েছেন অভিনেত্রী রকুল প্রীত। দুদিন আগে ছবির নতুন গান মুক্তি পেয়েছে ।

নিজের সম্পর্কের বাইরেও মাইলাইকা তার ফিটনেসের কারণে বেশ চর্চায় থাকেন। মুম্বইতে তিনি ‘ডিভা যোগা’ নামে নিজের একটি যোগা স্টুডিও চালান। সোশ্যাল সাইটে নিত্যদিন পোস্ট করতে থাকেন যোগার নানান আসন। এছাড়া ফিটনেস ফ্রিক মালাইকাকে হামেশাই জিমের বাইরে স্পট করেন প্যাপারৎজির ক্যামেরা।

Related posts

অক্ষয়ের বাড়ি ফিরে আসায় “অল ইজ ওয়েল” লিখে পোস্ট টুইঙ্কলের

News Desk

মুম্বাইয়ে নারীকল্যাণমূলক অনুষ্ঠানে অবাঞ্ছিত স্পর্শে বিব্রত সুস্মিতা

News Desk

বলিউডের সবচেয়ে দামি পরিচালকদের পারিশ্রমিক কত

News Desk