free hit counter
মাধুরীর চরিত্রে অভিনয় করতে চান নোরা ফাতেহি
বিনোদন

মাধুরীর চরিত্রে অভিনয় করতে চান নোরা ফাতেহি

বর্তমান সময়ে বলিউডের অন্যতম হার্টথ্রব ড্যান্সার নোরা ফাতেহি। বেশ কিছু আইটেম গানে অসাধারণ পারফরম্যান্সে দর্শকের মন জয় করে নিয়েছেন তিনি।

বর্তমানে ভারতের একটি ড্যান্স রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে কাজ করছেন নোরা। সম্প্রতি রিয়েলিটি শোটিতে বলিউডের ১০০ বছর পূর্তি উপলক্ষে নোরা তার আইডল মাধুরী দীক্ষিতের সাজে নিজেকে সাজিয়ে ছিলেন। মাধুরীর অন্ধ ভক্ত নোরা। তার মতো নাচতে সবসময় চেষ্টা করেন তিনি। শুধু তাই নয়, মাধুরী দীক্ষিতের জীবনী নিয়ে নির্মিত সিনেমায় তিনি অভিনয় করার ইচ্ছের কথাও জানিয়েছেন।

নোরা ফাতেহি ওই নাচে সেজেছিলেন ‘দেবদাস’ সিনেমায় মাধুরীর চরিত্র চন্দ্রমুখীর সাজে৷ সিনেমাটির ‘ডোলা রে ডোলা’ গানটির পুরো লুক নিজের মাঝে নিয়ে এসেছিলেন। ইউটিউব ভ্লগে নোরা ফাতেহি প্রথমবারের মতো মাধুরীর সাথে একটি নাচের রিয়েলিটি শোতে সহ-বিচারক হিসেবে থাকার অসাধারণ অভিজ্ঞতাও শেয়ার করেন। মাধুরীর প্রতি অনুরাগ প্রকাশ করতে গিয়ে নোরা বলেন, ‘আমার কোনো ভক্ত কিংবা কোনো পরিচালক যদি মাধুরী ম্যামকে নিয়ে কোনো বায়োপিক বানাতে চান তাহলে অবশ্যই আমাকে নজর রাখবেন। আমি মাধুরী ম্যামের প্রাসঙ্গিক যে কোনো কিছুতেই কাজ করতে চাই।’

প্রসঙ্গত, ‘রোয়ার : টাইগার্স অব দ্য সুন্দরবনস’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বলিউডে অভিষেক ঘটেছিল নোরা ফাতেহির। তবে পরবর্তীতে তিনি টেম্পার, বাহুবলী : দ্য বিগিনিং ও কিক টু চলচ্চিত্রে আইটেম গানে পারফর্ম করে জনপ্রিয়তা অর্জন করে নেন।

Related posts

দশ হাজার শ্রমিকে খাদ্যসহায়তা দিলেন সানি লিওন

News Desk

জ্যাকলিনের ফিটনেস রহস্য মাত্র ১৫ মিনিটের ইয়োগা

News Desk

বলিউডে পা রাখতে ভয় পেতেন সামান্থা

News Desk
Bednet steunen 2023