Image default
বিনোদন

আক্ষেপে পুড়ছেন তারা সুতারিয়া

বলিউডের অন্যতম জনপ্রিয় ছবি কবির সিং। ২০১৯ সালে মাত্র ৬০ কোটি রুপি খরচ করে বানানো ছবিটি সবাইকে অবাক করে দিয়ে বক্স অফিসে তুলে এনেছিল প্রায় ৪০০ কোটি রুপি। ২০১৯ সালে বলিউডের সবচেয়ে অর্থ উপার্জনকারী ছবির তালিকায় তৃতীয় স্থানে জায়গা করে নেয় ছবিটি। সে বছর ‘কবির সিং’-এর থেকে এগিয়ে ছিল কেবল ‘ওয়ার’ আর ‘সাহো’।

এই সিনেমায় অভিনয় করে কিয়ারা আদভানির ক্যারিয়ারের মোড় ঘুরে যায়। প্রযোজকদের আগ্রহের কেন্দ্রে চলে যান এই তরুণ অভিনেত্রী। কিয়ারাও নিজের পারিশ্রমিক বাড়িয়ে নেন এই সুযোগে। অথচ এই ছবিতে কিয়ারা প্রথম পছন্দ ছিল না পরিচালকের। ছবিটির জন্য পরিচালক তাকিয়েছিলেন তারা সুতারিয়ার দিকে। কিন্তু তারা ‘না’ করে দিয়েছিলেন। তখন ভাগ্য খুলে যায় কিয়ারা আদভানির। আর মুক্তির পর ছবিটি ঘরে তোলে অসামান্য সাফল্য। এখনো এই আক্ষেপেই পুড়ছেন তারা সুতারিয়া।

অবশ্য প্রযোজক যে সময় তারাকে কবির সিং সিনেমার জন্য তাড়া দিচ্ছিলেন, তখন তিনি স্টুডেন্ট অব দ্য ইয়ার টু ছবির কাজে ব্যস্ত ছিলেন। করণ জোহরের ওই ছবির মধ্য দিয়েই বড় পর্দায় অভিষেক হয় তারার। যদিও ছবিটিকে বছরের সবচেয়ে বাজে ছবির তকমা দিয়েছেন কেউ কেউ। অনেকে বলেছেন, বলিউডের ইতিহাসের কলঙ্ক হয়ে থাকবে করণ জোহরের এই ছবি। তারপর মারজাওয়া সিনেমায় এক বোবা মেয়ের চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন। কিন্তু কবির সিং করতে না পারার আক্ষেপ তাঁর থেকেই গেছে।

লকডাউনে আটকে গেছে ‘এক ভিলেন রিটার্নস’ আর ‘হিরোপান্তি টু’ ছবির কাজ। চলছে তারা অভিনীত ‘তাড়াপ’ ছবির পোস্ট-প্রোডাকশনের কাজ। ঘরে আর মন টিকছে না। লকডাউন ফুরালে ইতালি উড়াল দেবেন বলে ঘোষণা দিয়েছেন তারা সুতারিয়া।

Related posts

ধোনি প্রযোজিত প্রথম সিনেমার ট্রেলার প্রকাশ

News Desk

যে কারণে বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় যেতে পারছেন না মিথিলা

News Desk

রাখি সাওয়ান্তের পাশে দাঁড়িয়েছিলেন ভাইজান

News Desk

Leave a Comment