Image default
বিনোদন

মরণোত্তর দেহ দান করেলেন এস আই টুটুল

গানের সব মাধ্যমেই সাফল্যের দূতি ছড়িয়েছেন সংগীতশিল্পী এস আই টুটুল। দেশের অডিও বাজার যখন রমরমা, তখন দাপুটে অবস্থান ছিল তার। শ্রোতাদের কাছে তার গানের আলাদা গ্রহণযোগ্যতা ছিল। তার সুর-সঙ্গীতেও বহু জনপ্রিয় গান গেয়েছেন শিল্পীরা। আজ জনপ্রিয় এই সংগীত তারকার জন্মদিন।

রাত ১২ টা ১ মিনিটে কেক কাটার মধ্যদিয়ে এস আই টুটুলের জীবনের বিশেষ দিনের শুরু হয়। তার স্ত্রী অভিনেত্রী তানিয়া, মেয়ে আয়াত এবং পরিবারের সদস্যদের নিয়ে গান বাংলা টেলিভিশন বিশেষ চমক দেন গুণী এই শিল্পীকে। এদিন সন্ধ্যায় শান্তিনগরে কোয়ান্টাম ফাউন্ডেশনের সদস্যদের সঙ্গে ইফতার করবেন। সেখানেই রক্তদান করবেন বলে জানান এই শিল্পী।

জীবনের এই বিশেষ মহূর্তে আরও একটি গুরুত্বপূর্ণ খবর জানিয়েছেন শ্রোতাপ্রিয় এই শিল্পী। তিনি জানান, আমেরিকায় মরণোত্তর দেহ দান করেছেন। যদি আমেরিকায় তার মৃত্যু হয় তবে চোখ থেকে শুরু করে শরীরের সব প্রয়োজনীয় অংশ তারা নিয়ে যাবে। আর যদি বাংলাদেশে মারা যান তাহলেও যাতে একই কাজ করা হয় সেটার জন্য উপায় খুঁজছেন।

এস আই টুটুল বলেন, জীবনটাকে মানবকল্যাণে উৎসর্গ করে যেতে চাই। মরার পর দেহের অপ্রয়োজনীয় অংশ দিয়ে একটা সমাধি হলেই চলবে। সেটা আমার পরিবার, ছেলে-মেয়েরা দেখবে।

নাটকের ব্র্যাকগাউন্ড মিউজিক ও সিনেমার গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন এস আই টুটুল। শিগগিরই নিজের একক কিছু গার প্রকাশ করবেন বলেও জানান এই শিল্পী।

Related posts

শিল্পকলা একাডেমিতে সৈয়দ মহিদুল ইসলাম স্মরণোৎসব 

News Desk

‘অনুভূতির অভিধান’ দ্বিতীয় খণ্ড লিখছেন তাহসান খান

News Desk

‘কেজিএফ’ স্টার যশের ‘টক্সিক’ ছাড়লেন কারিনা

News Desk

Leave a Comment