ভয় পাওয়াতে সবার ভালো লাগে কিন্তু ভয় পেতে কজনের ভালো লাগে বলুন! তাও আবার নিজের প্রেমের জন্য কন্টিনিউয়াসলি কোনো না কোনো ভয়াবহ পরিস্থিতির সম্মুখীন হতে চায় কে? তবে যদি নিয়তিতে থাকে এরকম একের পর এক ভয়াবহ পরিস্থিতি কে অতিক্রম করে আপনি এগিয়ে যেতে পারেন আপনার লক্ষ্য পূরণের উদ্দেশ্যে। কাজ করতে গিয়ে একটি স্থানীয় মেয়ের প্রেমে পড়া এবং সেই মেয়েটিকে পাওয়ার লক্ষ্যে বারংবার নানা ভৌতিক পরিস্থিতির সম্মুখীন হওয়া এ তো কোন সাধারণ ব্যাপার নয়। তবে এমনটাই করে দেখাবে রেহান।

হইহই করে মুক্তি পেল পরিচালক সপ্তাশ্ব বসুর নতুন সিনেমা ‘জতুগৃহ’ র First Look। পোস্টারটি দেখেই মানুষের মনে জাগবে এক অজানা সাসপেন্স। পোস্টারটিতে আমরা দেখতে পাবো বনি সেনগুপ্তকে। সিনেমায় প্রধান ভূমিকায় আছেন তিনিই। তার সঙ্গে নায়িকার ভূমিকায় আছেন অনামিকা চক্রবর্তী। রক্তিম চ্যাটার্জির প্রযোজনায় সিনেমাটি মুক্তি পাবে শীঘ্রই। কলকাতার ছেলে রেহান পাহাড়ে গিয়ে নিজের বন্ধুর ‘ঠিকানা’ নাম এর হোটেলে ম্যানেজারের কাজ করতে যায়।

সেখানে এক স্থানীয় মেয়েকে তার পছন্দ হয় যে একলা থাকতে ভালোবাসে একটি ম্যানর এ। জায়গাটা ভূতুড়ে বলেই সবাই জানে। রেহান কি পারবে অলৌকিক শক্তির সঙ্গে লড়াই করে ফিরিয়ে আনতে নিজের প্রেম? না সেও হারিয়ে যাবে? সিনেমাটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন অর্ণব ভৌমিক। সিনেমাটির আবহসঙ্গীতের কাজ করেছেন ডাব্বু। তপসিয়ার Grid নামক রেস্টুরেন্টে প্রযোজক, পরিচালক, চিত্রনাট্যকার এবং প্রধান অভিনেতারা সবাই জড়ো হয়েছিলেন First Look এর release এ। সপ্তাশ্ব এর আগে নেটওয়ার্ক বা প্রতিদ্বন্দ্বীর মত সিনেমায় বুঝিয়েছেন তিনি অন্যরকম গল্প বলতে আসেন।

এই নতুন গল্পেও জুড়ে যাবে অনেক সাইকোলজিক্যাল ও ইমোশনাল এলিমেন্ট এবং তার সাথে থাকবে হরর। পুরোনো হলগুলি সব বন্ধ হয়ে যাওয়া নিয়ে দুঃখপ্রকাশ করলেন সপ্তাশ্ব। ছেলেবেলায় হলে সিনেমা দেখতে যাওয়া নিয়ে কাজ করতো আবেগের জায়গা। তাই সবাইকে হলে গিয়ে সিনেমা দেখতে অনুরোধ করেন তিনি। দর্শকরা এই সিনেমাটিতে নতুন কিছু খুঁজে পাবেন শুধু হরর ছাড়াও, সেটা জানিয়েছেন সপ্তাশ্ব।

Related posts

৭৪ বছর বয়সে করোনা জয় করলেন কারিশমা-কারিনার বাবা

News Desk

সম্প্রচারের অর্ধযুগে দীপ্ত কৃষি

News Desk

পুত্র সন্তানের মা হয়েছেন ইলিয়ানা

News Desk

Leave a Comment