free hit counter
বিনোদন

বিয়ে-বাচ্চা নিয়ে যা বললেন বিজয়

দক্ষিণী সিনেমার পর এবার বলিউড ভক্তদেরও যে মন কাড়বেন বিজয় দেবেরাকোন্ডা তার প্রমাণ নেট দুনিয়া। অভিনেতাকে নিয়ে আগ্রহের শেষ নেই যেন। বিশেষ করে একটা প্রশ্নই ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে, তা হলো কার সঙ্গে প্রেম করছেন বিজয়? মাঝে শোনা গিয়েছিল পুষ্পা অভিনেত্রী রাশ্মিকা মান্দানার সঙ্গে ডেট করছেন তিনি। সম্প্রতি জুড়েছে আরেক নাম। 

শিগগিরই আসছে বিজয়ের প্রথম বলিউড সিনেমা ‘লাইগার’। সেখানে তাঁর নায়িকা অনন্যা পাণ্ডে। আর নতুন প্রেমিকা হিসেবে অনন্যার নামই উঠেছে। যদিও বিজয় বলছেন অন্য কথা। 

‘লাইগার’ সিনেমায় একজন বক্সারের ভূমিকায় অভিনয় করেছেন বিজয়। ছবি: টুইটার

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে জানা যায়, ‘কফি উইথ করণ’-এর নতুন সিজনের একটি পর্বে এসে বিজয় জানালেন প্রেম নিয়ে। বিজয় বলেন, তিনি যখন বিয়ে করবেন আর বাচ্চা নেবেন তখন সবাইকে গলা ফাটিয়ে জানাবেন সব। তবে এর আগে ভক্তদের মনে আঘাত দিতে চান না তিনি। অভিনেতার ভাষ্য, অনেকেই তাঁকে ভালোবাসেন, তাঁর পোস্টার সাঁটান বাড়ির দেওয়ালে। এই মানুষগুলোর হৃদয় ভাঙা ঠিক মনে করেন না তিনি। 

এদিকে বিজয়ের আসন্ন ছবি ‘লাইগার’ এর ট্রেলার প্রকাশ পেয়েছে গত সপ্তাহে। এরই মধ্যে প্রশংসায় ভাসছেন অভিনেতা। করণ জোহর প্রযোজিত ‘লাইগার’ পরিচালনা করছেন পুরী জগন্নাথ। 

‘লাইগার’ সিনেমায় বিজয়ের নায়িকা অনন্যা পাণ্ডে। ছবি: টুইটার মুম্বাইয়ের বস্তির এক চা বিক্রেতা কীভাবে মার্কিন মুলুকে গিয়ে প্রফেশনাল বক্সিং চ্যাম্পিয়নশিপে যোগ দেবে, তা-ই উঠে আসবে ছবিতে। বিজয় দেবেরাকোন্ডা একজন বক্সারের ভূমিকায় অভিনয় করেছেন। ২ মিনিট ২ সেকেন্ডের ট্রেলারে বক্সিং রিংয়ে একাধিক লড়াইয়ের দৃশ্য দেখা গেছে। ছবিতে অতিথি চরিত্রে রয়েছেন কিংবদন্তি বক্সার মাইক টাইসন। আর বিজয়ের মায়ের চরিত্রে দেখা যাবে বাহুবলীর শিবগামী খ্যাত রম্যা কৃষ্ণানকে। 

হিন্দি, তেলুগু তামিল, কন্নড়, মালয়ালাম—এই পাঁচটি ভাষায় মুক্তি পাবে ‘লাইগার’। ধর্মা প্রোডাকশনের আসন্ন অ্যাকশন ঘরানার ছবিটি ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে আগামী ২৫ আগস্ট।

Source link