free hit counter
বিনোদন

বিজ্ঞাপন দিয়ে ছন্দে ফিরলেন শাকিব খান

দীর্ঘদিন পর ক্যামেরার সামনে দাঁড়ালেন শাকিব খান। তবে সিনেমা নয়, বিজ্ঞাপনের শুটিং দিয়ে দশ মাসের বিরতি ভাঙলেন তিনি। গত বছর সর্বশেষ ‘গলুই’ সিনেমার শুটিং করেন শাকিব। এরপর পাড়ি দেন যুক্তরাষ্ট্রে। দেশে ফেরেন গত ১৭ আগস্ট। দীর্ঘদিন পর রোববার একটি বিজ্ঞাপনের শুটিংয়ে পাওয়া গেল শাকিবকে।

শুটিংয়ে ফেরার বিষয়টি জানিয়ে শাকিব তাঁর ইনস্টাগ্রামে লিখেছেন, ‘নতুন লক্ষ্য নিয়ে নতুন করে আবার শুরু। ফিরে এলাম লাইট ক্যামেরা অ্যাকশনে।’ শাকিব খান বলেন, ‘বিজ্ঞাপনের পর সিনেমার শুটিং করব। দেশ ও দেশের বাইরের সিনেমা রয়েছে। এ জন্য একেবারে নতুনভাবে নিজেকে প্রস্তুত করছি। অনেকদিন পর শুটিংয়ে ফিরে খুব ভালো লাগছে। এতদিন এই পরিবেশটা মিস করছিলাম।’

শাকিব যে বিজ্ঞাপনের কাজ করছেন, সেটি বার্জার পেইন্টসের। এর শুভেচ্ছাদূত তিনি। আগেও এ পণ্যের আরেকটি বিজ্ঞাপনে দেখা দিয়েছিলেন শাকিব। তাতে তাঁর সঙ্গী ছিলেন নুসরাত ফারিয়া। জানা গেছে, নতুন বিজ্ঞাপনেও ফারিয়া যুক্ত হয়েছেন শাকিবের সহশিল্পী হিসেবে। এ বছরই বিজ্ঞাপনটি প্রচারে আসার কথা রয়েছে।

‘অন্তরাত্মা’ ও ‘লিডার: আমিই বাংলাদেশ’ নামে শাকিবের নতুন দুটি সিনেমা আছে মুক্তির অপেক্ষায়। শিগগিরই নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে ‘মায়া’ নামের (নাম পরিবর্তন হতে পারে) একটি সিনেমার শুটিং শুরু করবেন শাকিব। ‘গলুই’য়ের পর এ সিনেমায়ও তাঁর নায়িকা হবেন পূজা চেরী। বানাবেন হিমেল আশরাফ।

Source link