free hit counter
প্লাজমা দেওয়ার আহ্বান করোনায় আক্রান্ত রুক্মিণীর
বিনোদন

প্লাজমা দেওয়ার আহ্বান করোনায় আক্রান্ত রুক্মিণীর

কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন টলিউডের অভিনেত্রী রুক্মিণী মৈত্র। মুম্বাইয়ে শুটিং করতে গিয়ে করোনায় আক্রান্ত হন তিনি। তাকে দ্রুত লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়। এই মুহূর্তে রুক্মিণী আগের থেকে অনেকটাই সুস্থ।

সম্প্রতি রুক্মিণী ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করে মানুষের পাশে থাকার বার্তা দিয়েছেন। এছাড়াও রুক্মিণী বলেছেন, একজন করোনা রোগীকে সুস্থ করে তোলার জন্য প্রচুর প্লাজমার প্রয়োজন হয়। এই কারণে সকলের কাছে প্লাজমা দান করার আবেদন জানিয়েছেন তিনি। তবে তার পাশাপাশি রুক্মিণী জানিয়েছেন, কারা কারা প্লাজমা দিতে পারবেন এবং প্লাজমা দান সম্পর্কে বিস্তারিত তথ্য।

রুক্মিণী দীর্ঘদিন ধরেই দেবের সঙ্গে সম্পর্কে রয়েছেন। দেবের বোন রুক্মিণীর খুব ভালো বন্ধু। এই কারণেই দেবের বাড়িতে রুক্মিণীর অবাধ যাতায়াত ছিল। সেই সময় দেব শুভশ্রীর সঙ্গে সম্পর্কে ছিলেন। পরবর্তীকালে এই সম্পর্ক ভেঙে যায়। দেব-শুভশ্রীর ব্রেক-আপের কয়েক মাস পরে দেবের সঙ্গে রুক্মিণীর সম্পর্ক গড়ে ওঠে। দেব রুক্মিণীর বিপদে সবসময়ই পাশে দাঁড়িয়েছেন। এমনকি টলিউড ইন্ডাস্ট্রিতে রুক্মিণীর অভিনয় ক্যারিয়ার শুরু করার পেছনে দেবের ভূমিকা অন্যতম।

খুব শীঘ্রই বলিউডে অভষেক হচ্ছে রুক্মিণীর। কণিষ্ক শর্মা পরিচালিত অ্যাকশন থ্রিলার সিনেমা ‘সনক-হোপ আন্ডার সিজ’-এ বিদ‍্যুৎ জামওয়াল এর বিপরীতে অভিনয় করছেন রুক্মিণী। সিনেমাটি প্রযোজনা করছেন বিপুল অমৃতলাল শাহ ও জি স্টুডিও।

Related posts

কুষ্টিয়া পৌরসভায় ৭ দিনের কঠোর বিধিনিষেধ জারি

News Desk

দাম বাড়তে পারে তামাক পণ্যের

News Desk

শিথিল হলো আমিরাতগামী যাত্রীদের কোয়ারেন্টিন বিধি

News Desk