free hit counter
প্রজ্ঞাপন পেলে শুটিং বন্ধ হতে পারে
বিনোদন

প্রজ্ঞাপন পেলে শুটিং বন্ধ হতে পারে

দেশের শোবিজ অঙ্গনের করোনার প্রভাব বেশ ভালোভাবেই দেখা দিয়েছে। গত কয়েক সপ্তাহে অনেক তারকা আক্রান্ত এই মহামারিতে। যাদের বেশিরভাগই শুটিং থেকে এই ভাইরাসের কবলে পড়েছেন।

এমন অবস্থায় এখনও চলছে সিনেমা ও নাটকের শুটিং। তবে ১৪ এপ্রিল থেকে সরকার যেই কঠোর নির্দেশনা নিয়ে আসছে, তাতে কাজ বন্ধ রাখার সিদ্ধান্ত আসতে পারে। গণমাধ্যমে এমনটাই জানাচ্ছেন সংশ্লিষ্ট সংগঠগুলোর নেতারা।

ডিরেক্টরস গিল্ডের সভাপতি সালাহউদ্দিন লাভলু এই প্রসঙ্গে বলেন, ‘দেশের পরিস্থিতি বিবেচনা করে সবার কথা ভেবে সিদ্ধান্ত আসতে হবে। তবে সবার আগে বেঁচে থাকা। ১৪ এপ্রিল থেকে কঠোর নিদের্শনা দিয়েছে সরকার। সেটির প্রজ্ঞাপন প্রকাশ পেলে আমরা শুটিং বন্ধের সিদ্ধান্ত নেব।’

অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম বলেন, ‘শুটিং বন্ধের ঘোষণা এখনও দেওয়া হয়নি। সরকার থেকে ঘোষণা এলে আমরা সবাইকে নোটিশ দিয়ে জানাব। শুটিংয়ে অনেকে একসঙ্গে কাজ করে। আর তাদের কাছাকাছি থাকা হয়। এ জন্য সবার স্বাস্থ্যবিধি মেনে চলা জরুরি।

অন্যদিকে পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান বলেন, ‘যেহেতু সর্বাত্মক লকডাউনের কথা বলা হচ্ছে, তাতে সবকিছু বন্ধ বোঝায়। এ নিয়ে ১৩ এপ্রিল আমাদের ভার্চুয়াল মিটিং হবে। সেখানেই সবকিছু বিস্তারিত আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত নেওয়া হবে।’

গত বছর লকডাউন ঘোষণার পর অনেকদিন শুটিংও বন্ধ রাখা হয়েছিল। এর পর সীমিত পরিসরে ১ জুন থেকে স্বাস্থ্যবিধি মেনে শুটিং শুরু হয়।

উল্লেখ্য, তারকাদের মধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন কবরী, আবুল হায়াত, রিয়াজ, গাজী রাকায়েত, আফসানা মিমি, শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকীসহ অনেকে।

Related posts

বিয়ে করতে চলেছেন লাক্সতারকা মাহবুবা ইসলাম রাখি

News Desk

যে কারণে ভারতে যাচ্ছেন না মিথিলা

News Desk

অবশেষে মুম্বাই থেকে ফিরলেন দীঘি

News Desk