Image default
বিনোদন

আরিফিন শুভ চরম বেয়াদব: সোহানুর রহমান সোহান

বরেণ্য চিত্রপরিচালক সোহানুর রহমান সোহান। অসংখ্য ব্যবসা-সফল সিনেমার নির্মাতা তিনি। যার হাত ধরে ‘কেয়ামত থেকে কেয়ামত’ দিয়ে ক্যারিয়ার শুরু হয় সালমান শাহর।

এই গুণী নির্মাতার সঙ্গে নাকি বেয়াদবি করেছেন আরিফিন শুভ। সম্প্রতি প্রকাশ পাওয়া ভিডিওতে এমনটাই জানা যায়। যেখানে নায়ককে নিয়ে অভিযোগ তোলেন এই পরিচালক।

আরিফিন শুভকে নিয়ে ‘জেদী’ শিরোনামে এক সিনেমা নির্মাণ শুরু করছিলেন সোহান। কিন্তু মাঝপথে বন্ধ হয়ে যায় কাজ। যার কারণ ছিল পরিচালকের অসুস্থতা।

সোহান এই প্রসঙ্গে বলেন, ‘চরম বেয়াদব ও চরম খারাপ একজনকে পেয়েছি এই ইন্ডাস্ট্রিতে। যে হলো আরিফিন শুভ। তার জন্য আমার একটি সিনেমা শেষ করতে পারিনি। কারণ আমি তখন অসুস্থ ছিলাম। তাই পাঁচদিন পর শুটিং বন্ধ করে দিয়েছি।’

সুস্থ হওয়ার পর শুভকে ফোন দিয়েছিলেন সোহান। আবারও শুটিং শুরু করতে চাচ্ছিলেন তিনি। কিন্তু নায়কের ব্যবহারে কষ্ট পান এই সিনিয়র নির্মাতা।

তিনি আরও বলেন, ‘‘আমি শুভকে ফোন দেওয়ার পর বললেন আমার নাকি শিডিউল শেষ হয়ে গেছে। বললাম, ‘আমি যে অসুস্থ ছিলাম তা তো তুমি জানতে’। কিন্তু শুভ জানালেন আমি অসুস্থ তাতে তার কী!। তার এমন আচরণে আমি অনেক কষ্ট পেয়েছিলাম।’’

ইন্ডাস্ট্রিতে আরিফিন শুভর কাজ নিয়ে সোহান বলেন, ‘আমি তার কোনও ক্ষতি করতে চাই না। কিন্তু সে যতদিন থাকবে ইন্ডাস্ট্রির ক্ষতি হবে। তার একটি সিনেমাও এখন পর্যন্ত ভালো ব্যবসা করতে পারেনি। আমি আর তাকে নিয়ে কাজ করব না।

Related posts

গোল্ডেন গ্লোবে ইতিহাস গড়ল ‘আরআরআর’

News Desk

স্বামীকে মারধর করলেন সানি লিওন

News Desk

দেশে রইল না স্মৃতি! শিকাগোয় সংরক্ষিত হচ্ছে মৃণাল সেনের পাণ্ডুলিপি, পুরস্কার

News Desk

Leave a Comment