free hit counter
বিনোদন

পুরোনো ছবি পোস্ট করে মাতৃত্বের ইঙ্গিত দিলেন বুবলী?

দুটি ছবি। দুটিই এক জায়গায় তোলা। কোনো এক হোটেল কক্ষে। আজ মঙ্গলবার দুপুরে যে দুটি ছবি বুবলী তাঁর ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করেছেন, তা এখন আলোচনার কেন্দ্রে। বুবলীর ওই পোস্টের নিচে হাজার কমেন্টে নেটিজেনরা ধারণা করছেন, বুবলী অন্তঃসত্ত্বা।

ছবির ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘আমার জীবনের সঙ্গে আমি’। সঙ্গে জুড়ে দিয়েছেন ‘Throwback আমেরিকা’ হ্যাশট্যাগ। মানে ছবিগুলো পুরোনো। ধারণা করা হচ্ছে, ২০২০ সালে বুবলী যখন যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন, ছবিগুলো সেই সময় তোলা।

ছবিগুলো যে যুক্তরাষ্ট্রে বসে তোলা, সেটি জানালেও কোন সময়ে তোলা সে বিষয়ে কোনো ধারণা পাওয়া যায়নি বুবলীর পোস্টে।

ছবির ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘আমার জীবনের সঙ্গে আমি’। ছবি: ফেসবুক থেকে বুবলী এখন জাকির হোসেন রাজুর ‘চাদর’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত। শুটিংয়ে তাঁকে স্বাভাবিক অবস্থায়ই দেখা গেছে। তাহলে ছবিগুলো কোন সময়ের, এটি জানতে চেয়ে অভিনেত্রীকে কয়েকবার ফোন কল করা হলে তিনি সাড়া দেননি।

এর আগে ২০২০ সালে বুবলীর মা হওয়ার গুঞ্জন রটেছিল। অভিনেত্রী তখন কাজ করছিলেন শাকিব খান প্রযোজিত ও কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’ সিনেমায়। এ সিনেমার শুটিং শেষ করে বুবলী যুক্তরাষ্ট্র চলে যান। লকডাউনের পুরো সময়টা তিনি সেখানেই ছিলেন। ওই সময় গুঞ্জন শোনা গিয়েছিল, যুক্তরাষ্ট্রে সন্তান প্রসব করেছেন অভিনেত্রী। সন্তানের বাবার পরিচয় হিসেবে শাকিব খানের নাম শোনা গিয়েছিল তখন।

পুরোনো ছবি পোস্ট করে মাতৃত্বের ইঙ্গিত দিলেন বুবলী? দীর্ঘদিন পর বুবলী যখন দেশে ফেরেন, তখন বিষয়টি নিয়ে আবার আলাপ ওঠে। তবে অভিনেত্রী সব গুঞ্জন অস্বীকার করেন। জানিয়েছিলেন, শাকিবের সঙ্গে তাঁর কোনো প্রেমের সম্পর্ক নেই। অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টিও গুজব।

এত দিন পর বুবলী কি সেই আলোচনাকেই উসকে দিতে চাইলেন। কিন্তু কেন? বুবলীর ছবি দুটি চলচ্চিত্র-বিষয়ক বিভিন্ন ফেসবুক গ্রুপে ব্যাপকভাবে শেয়ার করা হচ্ছে। সেখানে অনেকেই ধারণা করছেন, আজ শাকিব-অপুর সন্তান জয়ের জন্মদিন। সন্তানকে শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে পোস্ট করেছেন শাকিব। এ বিষয়টি স্বাভাবিকভাবে নিতে পারেননি বুবলী। প্রতিক্রিয়া স্বরূপই হয়তো নিজের পুরোনো ছবি পোস্ট করেছেন।

এসবই অনুমাননির্ভর। যতক্ষণ না বুবলী এ বিষয়ে মুখ খুলছেন, বিষয়টি নিয়ে নানা রকম চর্চা চলতেই থাকবে!

Source link

Bednet steunen 2023