Image default
বিনোদন

পরীমনির কী হন প্রিয়মনি?

ঢাকাই চলচ্চিত্রে নতুন সংযোজন প্রিয়মনি। অভিষেক ছবি ‘কসাই’ দিয়ে ভালোই প্রশংসা ঘরে তুলছেন তিনি। সঙ্গে দর্শকদের মনে প্রশ্ন তৈরি করেছেন, প্রিয়মনি পরীমনির বোন নয় তো! নাম তো বটেই, লোকে বলে চেহারা-শরীরেও নাকি দু’জনার বেশ মিল রয়েছে!

এমন প্রশ্নের জবাবে প্রিয়মনি জবাব দেন, ‘আমার আপি হন তিনি। বড় আপি।’প্রিয়মনির এমন জবাবে রহস্য আরও ঘনীভূত হলো! বলিউডের প্রিয়াঙ্কা-পরিনীতি ইস্যু নয় তো!

যদিও সেই রহস্য বেশিক্ষণ ধরে রাখেননি। পরী প্রসঙ্গে প্রিয় বললেন, ‘আমার অসম্ভব পছন্দের একজন নায়িকা ও বড় বোন পরীমনি। আমি আপিকে চিনি বটে, তিনি আমাকে চেনেন কিনা জানি না! আমাদের একবার দেখা হলেও কথা বা পরিচয় এখনও হয়নি।’

‘তবে আমাদের নাম কাছাকাছি হলেও অর্থটা কিন্তু বেশ আলাদা। পরী তো পরীই, ধরাছোঁয়ার বাইরে থাকেন! আর প্রিয় মানে হৃদয়ের মধ্যে থাকে। অভিনয় দিয়ে সবার প্রিয় হতে চাই।’ নামের ব্যাখ্যা দিলেন প্রিয়। সচেতনভাবেই জানালেন, প্রিয়মনি নামটি পরিবার থেকেই রাখা। যেখানে ফিল্মিক কোনও বিষয় ছিল না।

শৈশব থেকেই প্রিয়র মিডিয়ার প্রতি ছিল ঝোঁক। তবে কখনও নায়িকা হবেন তা ভাবেননি। নজরকাড়া গ্ল্যামারের সুবাদে ডাক পান চলচ্চিত্রে। প্রথম সিনেমা রাজু আলীম পরিচালিত ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে ‘ভালোবাসার প্রজাপতি’। এতে প্রিয়মনির সহশিল্পী চিত্রনায়ক শিপন মিত্র। সিনেমাটির কিছু দৃশ্যের কাজ এখনও বাকি আছে। তবে মুক্তির দিক থেকে প্রিয়মনির দ্বিতীয় সিনেমা ‘কসাই’ হলো প্রথম সিনেমা। এতে তিনি কাজ করেন নিরব-অপুর বিপরীতে।

গেলো ঈদে সিনেমাটি ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তি পেয়েছে। অনন্য মামুন পরিচালিত এ সিনেমা দিয়েই ঢাকাই চলচ্চিত্রে নায়িকা হিসেবে অভিষেক হয়েছে লাস্যময়ী প্রিয়মনির।

Related posts

গায়ের রঙের কারণে ট্রলড হওয়া অ্যাটলির মধুর প্রতিশোধ

News Desk

‘ম্যাকগাইভার’ অভিনেতা ক্লু গুলাগার মারা গেছেন

News Desk

খাবার বিতরণ করতে রাস্তায় নামলেন জ্যাকুলিন

News Desk

Leave a Comment