Image default
বিনোদন

পর্দায় টেলর সুইফটের ইরাস ট্যুর

ইরাস ট্যুর দিয়ে বর্তমানে বিশ্ব মাতাচ্ছেন পপ সংগীতশিল্পী টেলর সুইফট। গত ১৭ মার্চ থেকে শুরু হওয়া এ ট্যুর চলবে আগামী বছরের ১৭ আগস্ট পর্যন্ত। বিশ্লেষকদের ধারণা, ইরাস ট্যুর থেকেই প্রায় এক বিলিয়ন ডলারের মালিক হবেন টেলর। তাঁর এ মিউজিক্যাল ট্যুর নিয়ে আলোচনা হচ্ছে পুরো বিশ্বে। বলা চলে ভক্ত ও অনুরাগীদের ভালোবাসায় সিক্ত সুইফট এখন ক্যারিয়ারের সুসময় পার করছেন। এর মাঝেই শোনা গেল নতুন খবর। ভক্তদের উন্মাদনা আরও বাড়িয়ে দিতে এবার সিনেমার পর্দায় আসছেন টেলর সুইফট।

টেলরের ইরাস ট্যুর নিয়ে তৈরি হয়েছে একটি ডকুমেন্টারি সিনেমা। ‘ইরাস ট্যুর কনসার্ট ফিল্ম’ নামের সিনেমাটি আগামী ১৩ অক্টোবর মার্কিন যুক্তরাষ্ট্র, মেক্সিকো ও কানাডার নির্দিষ্ট কিছু প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। সিনেমাটি নিয়ে ভক্ত ও অনুরাগীদের মাঝে উচ্ছ্বাসের শেষ নেই। এর মধ্যেই ২৬ মিলিয়ন ডলারের অগ্রিম টিকিট বিক্রি হয়ে গেছে বলে জানিয়েছে বেশ কিছু গণমাধ্যম। টেলরের ইরাস ট্যুরের জনপ্রিয় কনসার্টগুলো, ট্যুরের প্রভাব ও অর্থনৈতিক ইতিহাস গড়ার চিত্র নিয়েই তৈরি হয়েছে এ সিনেমাটি।

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘ইরাস ট্যুর কনসার্ট ফিল্ম’ সিনেমার ট্রেলার। ট্রেলারে ইরাস ট্যুরের একাধিক পারফরম্যান্সের চিত্র উঠে এসেছে। সেই সঙ্গে টেলরের জনপ্রিয় সব অ্যালবামেরও দেখা মিলেছে ট্রেলারে। ক্যারিয়ার-সেরা এবং এক বিলিয়নের বেশি আয়ের রেকর্ড গড়তে যাওয়া এই ট্যুরের নানা তথ্য, পেছনের গল্প আর টেলরের দৃষ্টিনন্দন পারফরম্যান্সের অংশবিশেষ উঠে এসেছে ডকুফিল্মে। 

টেলর নিজেও বেশ উচ্ছ্বসিত সিনেমাটি নিয়ে। সোশ্যাল মিডিয়ায় সিনেমার টিজার আর ট্রেলার শেয়ার করেছেন তিনি, লিখেছেন, ‘জীবনের দারুণ সব মুহূর্তগুলো শেয়ার করতে আমি আসছি বড় পর্দায়। অপেক্ষা আর মাত্র কয়েকটা দিনের।’

জানা গেছে, প্রথমে সিনেমাটির দৈর্ঘ্য ছিল তিন ঘণ্টার বেশি। তবে সুইফটের প্রচারক ট্রি পেইন পরে গণমাধ্যমকে জানান, কনসার্ট ফিল্মটির অফিশিয়াল রানটাইম ২ ঘণ্টা ৪৫ মিনিট করা হয়েছে। এএমসি, রিগ্যাল, সিনেমার্কসহ বৃহত্তম থিয়েটার চেইনগুলোতে দেখা যাবে এ ডকুমেন্টারি সিনেমা। 

Source link

Related posts

অণিমা রায়ের নতুন গান ‘তুমি রবে নীরবে’

News Desk

শেষ হলো ২৩তম নবীন শিল্পী চারুকলা প্রদর্শনী 

News Desk

কাশ্মীরি পণ্ডিত হত্যার সঙ্গে মুসলিম হত্যার তুলনা, বিপাকে সাই পল্লবী

News Desk

Leave a Comment