Image default
বিনোদন

কানের লাল গালিচায় হাঁটবেন যে বলি তারকারা

৭৫তম কান চলচ্চিত্র উৎসবের পর্দা উঠবে আগামী ১৭ মে। ফ্রান্সের কান শহরে প্রতি বছরের মে মাসে আয়োজন করা হয় বিশ্বের অন্যতম জনপ্রিয় ও সম্মানিত এই চলচ্চিত্র উৎসব। ১০ দিনব্যাপী উৎসবে বরাবরের মতো এবারও প্রদর্শিত হবে নানা ঘরানার বাছাই করা দুর্দান্ত কিছু সিনেমা। সেই সঙ্গে আলো ছড়াবেন বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে আসা তারকারা। 

এবারের উৎসবে জুরিদের মধ্যে যে থাকছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোনও, সে খবর অনেকেরই জানা। এবার খবর এল, অস্কারজয়ী সংগীতজ্ঞ এ আর রহমানের সঙ্গে কানের লাল গালিচায় হাঁটবেন তারকা অভিনেতা অক্ষয় কুমার, নওয়াজউদ্দিন সিদ্দিকি ও আর মাধবন। 

কানে জুরি হিসেবে থাকছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন। ছবি: টুইটার টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা যায়, কানে বলি তারকাদের নেতৃত্ব দেবেন ভারতের কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচারমন্ত্রী অনুরাগ ঠাকুর। অনুরাগ ঠাকুরের নেতৃত্বে আরও থাকবেন সিবিএফসি প্রধান প্রসূন জোশি, সিবিএফসি বোর্ড মেম্বার বানি ত্রিপাঠি টিকু, চলচ্চিত্র পরিচালক শেখর কাপুর, অভিনেত্রী তামান্না ভাটিয়া, পূজা হেগড়ে, নয়নতারা ও ফোক শিল্পী মামে খান। 

কানের লাল গালিচায় হাঁটবেন তামান্না ভাটিয়া, পূজা হেগড়ে ও নয়নতারাও। ছবি: টুইটার এবারের কান চলচ্চিত্র উৎসবের ‘মার্শে দ্যু ফিল্ম’ শাখায় কান্ট্রি অব অনার হিসেবে বেছে নেওয়া হয়েছে ভারতকে। ভারত আর ফ্রান্সের কূটনৈতিক সম্পর্কের ৭৫ বছর পূর্তি উপলক্ষে এই সম্মান। শুধু তাই নয়, কান চলচ্চিত্র উৎসবে এবার দেখানোর কথা রয়েছে কিংবদন্তি নির্মাতা সত্যজিৎ রায়ের ‘প্রতিদ্বন্দ্বী’ সিনেমাটি। কানের ক্ল্যাসিক সেকশন সিনেমা বিভাগে এটি বাছাই করা হয়েছে।

কান চলচ্চিত্র উৎসব সম্পর্কিত পড়ুন:

Source link

Related posts

করণ জোহর বলেছিলেন, রণভীর সিং নায়ক হতে পারবেন না

News Desk

আফজাল-চঞ্চলের মিষ্টি মোটেও মিষ্টি নয়

News Desk

জাতিসংঘে জায়েদ খানের পুরস্কার নিয়ে ব্লিটজের চাঞ্চল্যকর তথ্য

News Desk

Leave a Comment