free hit counter
দুবাইয়ের এক বেলকুনিতে নগ্ন ফটোশুট, ১২ নারী আটক
বিনোদন

দুবাইয়ের এক ব্যালকনিতে নগ্ন ফটোশুট, ১২ নারী আটক

জনসম্মুখে ব্যাভিচারের অভিযোগে অন্তত ১২ নারীকে গ্রেপ্তার করেছে দুবাইয়ের পুলিশ। শহরের একটি সুউচ্চু দালানের ব্যালকনিতে নগ্ন হয়ে পোজ দিয়ে রয়েছে ওই নারীরা, এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর তাদের গ্রেপ্তার করা হয়। খবর ডেইলি মেইলের।

সংযুক্ত আরব আমিরাতের জনসম্মুখে শালীনতা সংক্রান্ত যে আইন রয়েছে, তাতে বলা হয়েছে কেউ নগ্ন এবং অন্য ‘কামুক আচরণ’ করার কারণে তাকে ছয় মাসের কারাদণ্ড এবং ৫ হাজার দিরহাম জরিমানায় দণ্ডিত করা হবে।

আটক নারীদের মধ্যে ১১ জন ইউক্রেনের এবং একজন রাশিয়ার বলে জানা গেছে। দুবাইতে জনসম্মুখে লাম্পট্যের শাস্তি বেশ চড়া। এজন্য ছয় মাস পর্যন্ত জেল এবং পাঁচ হাজার দিরহাম জরিমানা হতে পারে।

ব্রিটিশ দৈনিক দ্য সান জানিয়েছে, ইসরায়েলি একটি ওয়েবসাইটের জন্য ওই ফটোশুটে অংশ নিয়েছিল এই ১৫ নারী মডেল। ওই সাইটি যুক্তরাষ্ট্রের পর্নগ্রাফিক একটি ওয়েবসাইটের ভার্সন বলে ধারণা করা হচ্ছে। তবে এটা যুক্তরাষ্ট্রের কোনও ওয়েবসাইটের ইসরায়েলি ভার্সন তা বলা হয়নি।

দুবাই পুলিশ সতর্কবার্তা দিয়ে বলেছে, নৈতিকতা ক্ষুণ্ণ করতে পারে এমন কিছু কেউ প্রকাশ করলে জরিমানাসহ জেল খাটতে হবে। এমন অগ্রহণযোগ্য আচরণ আমিরাতের মূল্যবোধ ও নীতি পরিপন্থী।

এর আগে ২০১৭ সালে এক ব্রিটিশ নারী এখানে একবছরের সাজা পেয়েছিলেন। তার বিরুদ্ধে বিয়ে ছাড়াই এক পুরুষের সঙ্গে সঙ্গম করার অভিযোগ উঠেছিল। সংযুক্ত আরব আমিরাতের বেশিরভাগ আইনই শরিয়া নির্ভর। জনসম্মুখে ঘনিষ্ঠতা এবং সমকামিতার জন্য এর আগে সেখানে অনেকেই জেলে গেছেন।

Related posts

আরব-আমিরাতের গোল্ডেন ভিসা পেলেন সঞ্জয় দত্ত

News Desk

আইপিএল :চেন্নাই এক মাস আগেই আমিরাতে যাচ্ছে

News Desk

ঢাকায় ফ্লাইট বন্ধ ঘোষণা করল আমিরাতের ৩ এয়ারলাইন্স

News Desk