free hit counter
বিনোদন

‘দাদাগিরি’র চূড়ান্ত পর্ব আজ

জনপ্রিয় রিয়্যালিটি শো ‘দাদাগিরি’ সিজন নাইনের চূড়ান্ত পর্ব আজ। স্থানীয় সময় রোববার রাত ৮টায় জি বাংলার পর্দায় অনুষ্ঠিত হবে এই মেগা আয়োজন।

ভারতীয় একাধিক গণমাধ্যমের খবরে জানা যায়, ‘দাদাগিরি’ গ্র্যান্ড ফিনালেতে উপস্থিত থাকবেন ওপার বাংলার টেলিভিশন সিনেমার একগুচ্ছ তারকা। শো’র সঞ্চালক সৌরভ গাঙ্গুলির সঙ্গে মঞ্চ মাতাতে দেখা যাবে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।

মঞ্চে হাজির থাকবেন নির্মাতা সৃজিত মুখার্জি ও অভিনেতা অর্জুন চক্রবর্তী। শুক্রবার মুক্তি পেয়েছে সৃজিত পরিচালিত ছবি ‘এক্স = প্রেম’। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অর্জুন। মূলত নিজেদের নতুন ছবির প্রচারে উপস্থিত থাকবেন তাঁরা।

‘দাদাগিরি’র বিশেষ এই পর্বে অংশ নেবেন রূপম ইসলাম, মনোময় ভট্টাচার্য, সোমলতা আচার্য, ইমন চক্রবর্তী, জোজো, রাঘব চট্টোপাধ্যায়। এ ছাড়া টেলি পর্দার অন্বেষা হাজরা, সৌমিতৃষা কুণ্ডু, শ্বেতা ভট্টাচার্য, রুবেল দাস, দিতিপ্রিয়া রায়, সোহিনী বন্দ্যোপাধ্যায়কে হাজির থাকতে দেখা যাবে। প্রতিযোগীদের তালিকাতেও থাকবে চমক। ‘দাদাগিরি’ সিজন নাইনের গ্র্যান্ড ফিনালেতে সৌরভ গাঙ্গুলির সঙ্গে মঞ্চে নাচ করতে দেখা যাবে তাঁর স্ত্রী নৃত্যশিল্পী ডোনা গাঙ্গুলিকে।

দাদাগিরির মঞ্চে হাজির থাকবেন নির্মাতা সৃজিত মুখার্জি ও অভিনেতা অর্জুন চক্রবর্তী। ছবি: সংগৃহীত ২০২১ সালের ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছিল দাদাগিরির নবম সিজন। এবারের চূড়ান্ত পর্বে প্রতিযোগিতা হবে দক্ষিণ ২৪ পরগনা, কলকাতা, দার্জিলিং, বাঁকুড়া, বীরভূম ও পশ্চিম বর্ধমান মিলিয়ে মোট ছয়টি জেলার মধ্যে। কোন জেলার হাতে উঠবে ‘দাদাগিরি’র সেরার ট্রফি, তা জানতে অপেক্ষা আর কয়েক ঘণ্টার। 

Source link