free hit counter
টুইটারে শাহরুখের মেয়েকে বিয়ের প্রস্তাব
বিনোদন

টুইটারে শাহরুখের মেয়েকে বিয়ের প্রস্তাব

শাহরুখ খানের সন্তানদের এখনও পর্দায় পাওয়া যায়নি। কিন্তু এর আগেই ব্যাপক জনপ্রিয় আরিয়ান, সুহানা ও আব্রাম। আর সেটিই যেন স্বাভাবিক ঘটনা। কারণ বলিউডের বাদশাহ তাদের বাবা। গত কয়েক দিন শাহরুখের মেয়ে সুহানা খান বেশ আলোচনায় রয়েছেন। সম্প্রতি ২১ বছরে পা দিয়েছেন তিনি। আর এরমধ্যেই তার জন্য এলো বিয়ের প্রস্তাব।

সুহানা খানকে বিয়ের প্রস্তাব দিলেন এক যুবক। তার জন্মদিনে মা গৌরী খান সামাজিক মাধ্যমে শুভেচ্ছা বার্তা পোস্ট করেন। সেই কমেন্ট বক্সেই সুহানাকে বিয়ের প্রস্তাব দেওয়া হয়। সুহেব নামের সেই যুবক গৌরীর উদ্দেশে লেখেন, ‘গৌরী ম্যাম আমার বিয়ে সুহানার সঙ্গে করিয়ে দিন। আমার মাসিক বেতন ১ লক্ষেরও বেশি।

যুবকের কমেন্ট রীতিমতো ভাইরাল হয়ে যায়। অনেকেই প্রশ্ন করতে থাকে, সুহেবের স্যালারি শুনে শাহরুখ কী মন্তব্য করবেন? কিন্তু এ নিয়ে আলোচনা বেশিদূর যায়নি।

উল্লেখ্য, এক সাক্ষাৎকারে শাহরুখ জানিয়েছিলেন তার মেয়ের ভবিষ্যতের প্রেমিকের জন্য তিনি ৭টি নিয়ম ঠিক করে রেখেছেন। সুহানার সঙ্গে সম্পর্কে যেতে গেলে সেই ব্যক্তিকে মানতেই হবে সবকটি নিয়ম। যার মধ্যে অন্যতম, ‘চাকরি থাকতেই হবে। বেকার থাকা চলবে না’। শাহরুখের শর্তের মধ্যে অন্তত একটিতে উতরে গেছে এই যুবক।

Related posts

‘কাবি ঈদ কাবি দিওয়ালি’র পরিবর্তিত নাম হচ্ছে ‘ভাইজান’

News Desk

গোপনে প্রশংসা পাচ্ছেন কঙ্গনা

News Desk

১৭ বছর পর ভুমিকার সঙ্গে সালমান

News Desk