Image default
বিনোদন

জেমসের কনসার্টে ভয়াবহ অব্যবস্থাপনা, দর্শকদের ক্ষোভ

‘বছরের সবচেয়ে বড় কনসার্ট’ শিরোনাম যেন হয়ে গেল বছরের ‘সবচেয়ে অব্যবস্থাপনার’ উদাহরণ! আজ শুক্রবার ইটিসি ইভেন্টস লিমিটেড আয়োজিত ‘দ্য স্কুল অব রক ভলিউম ১’ কনসার্টের সবখানে দেখা গেছে অব্যবস্থাপনা। টিকিট কেটেও ভেন্যুতে প্রবেশ করতে না পারা, ভেন্যুর গেটে শিল্পীদের হয়রানি, যথেষ্ট বাতাস চলাচলের ব্যবস্থা না থাকা ইত্যাদি অব্যবস্থাপনা নিয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন দর্শকেরা। 

কনসার্টের ভেন্যু ঢাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) ৪ নম্বর হল। পারফরমারের তালিকায় দেশসেরা আট রক ব্যান্ড। আয়োজকেরা জানিয়েছেন, দুদিন আগেই কনসার্টের সব টিকিট বিক্রি হয়ে গেছে। 

আয়োজকেরা জানিয়েছিলেন, তরুণ ব্যান্ড-পাগল শ্রোতাদের জন্য কনসার্টটিতে বেশ কিছু সারপ্রাইজ থাকবে। কিন্তু আজ শুক্রবার কনসার্টে গিয়ে বিস্মিত ও হতাশ হয়েছেন দর্শকেরা। 

কনসার্টে অব্যবস্থাপনার কারণে আয়োজক প্রতিষ্ঠান ইটিসি ইভেন্টসের বিরুদ্ধে ক্ষোভ জানিয়েছেন দর্শকেরা। ছবি: আজকের পত্রিকা টিকিট কেটেও ভেন্যুতে ঢুকতে না পারার মতো ঘটনা ঘটেছে। আর যাঁরা ভেন্যুতে ঢুকতে পেরেছিলেন, ধারণক্ষমতার চেয়ে বেশি দর্শক থাকায় তাঁদেরও অনেককে বের হয়ে আসতে হয়েছে। এ ছাড়া বদ্ধ ভেন্যুতে যথেচ্ছ ধূমপান ও তীব্র গরমে শ্বাসরুদ্ধকর অবস্থা! 

নানা অব্যবস্থাপনার কারণে কনসার্ট দেখতে আসা দর্শকেরা ক্ষুব্ধ ও হতাশ হয়েছেন। অনেকে সংবাদমাধ্যমের কাছে অভিযোগ করে বলেছেন, ভেন্যুটির ধারণক্ষমতার চেয়ে বেশি টিকিট বিক্রি করা হয়েছে। অনেকের কাছে টিকিট থাকা সত্ত্বেও কনসার্টে প্রবেশ করতে দেওয়া হয়নি। 

এদিকে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকার একটি জনপ্রিয় ব্যান্ডের ভোকালের গাড়ি গেটের নিরাপত্তারক্ষীরা আটকে দেয়। শিল্পীকে তাঁরা চিনতে পারেননি। কনসার্টে অংশ নিতে আসা এমন আরও কয়েকজন শিল্পীকে একই কারণে গেটে দীর্ঘ সময় অপেক্ষা করতে হয়। এ সময় আয়োজকদের পক্ষ থেকে শিল্পীদের অভ্যর্থনা জানানোর জন্য কাউকে চোখে পড়েনি। 

কনসার্টে অব্যবস্থাপনার কারণে আয়োজক প্রতিষ্ঠান ইটিসি ইভেন্টসের বিরুদ্ধে ক্ষোভ জানিয়েছেন দর্শকেরা। ছবি: আজকের পত্রিকা নারায়ণগঞ্জ থেকে কনসার্ট দেখতে এসে ফিরে যাওয়া মেসবাহ নামের এক তরুণ আজকের পত্রিকাকে বলেন, ‘সোনার বাংলা সার্কাসের ভক্ত আমি, নারায়ণগঞ্জ থেকে কনসার্টে এসেছি। জীবনে অনেক কনসার্টে গিয়েছি, কিন্তু এত অব্যবস্থাপনার সম্মুখীন আগে হয়নি। ১০০০ টাকার টিকিট কেটেও কয়েক ঘণ্টা চেষ্টা করেও ভেন্যুতে ঢুকতে পারিনি।’ 

রাত ৮টার দিকে ভেন্যু থেকে বেরিয়ে আসা ঘেমে নেয়ে একাকার এক তরুণী ক্ষুব্ধ হয়ে বলেন, ভেতরে গরমে তিনি টিকতে পারছেন না। 

ইটিসি ইভেন্টস লিমিটেডের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলেও তাঁদের কেউ ফোন কল রিসিভ করেননি। এসএমএস পাঠালেও কোনো জবাব আসেনি। 

জেমস ছাড়াও দ্য স্কুল অব রক কনসার্টে পারফরমার তালিকায় রয়েছে—ওয়ারফেজ, অ্যাভয়েড রাফা, সোনার বাংলা সার্কাস, কার্নিভ্যাল, আফটারম্যাথ, প্লাসমিক নক। কনসার্টের সংগীতায়োজক এ কে রাহুল।

Source link

Related posts

RRR মুভি হিন্দি ট্রেলার লঞ্চ – এনটিআর, অজয়, আলিয়া, রামচান | মুক্তি 7ই জানুয়ারী 2022

News Desk

নওয়াজকে তাঁর মায়ের সঙ্গে দেখা করতে দেওয়া হয়নি

News Desk

এবার একক অ্যালবাম নিয়ে আসছেন বিটিএস তারকা ভি

News Desk

Leave a Comment