Image default
বিনোদন

মা হতে চলেছেন আলিয়া ভাট

সুখবর দিলেন হালের সবচেয়ে আলোচিত বলিউড জুটি আলিয়া ভাট ও রণবীর কাপুর। স্থানীয় সময় সোমবার (২৭ জুন) সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে মা হতে চলেছেন বলে জানান আলিয়া। 

এরই মধ্যে আলিয়া-রণবীর নবদম্পতির ঘরে নতুন অতিথি আসার খবর ছড়িয়ে পড়েছে সর্বত্র। গত ১৪ এপ্রিল তাঁদের গাঁটছড়া বাঁধা নিয়েও বিরাট উন্মাদনা ছিল অনুরাগীদের মধ্যে। এবার আলিয়ার দেওয়া সুখবরে সেই উন্মাদনা আরও বাড়িয়ে দিল। 
 
সোমবার সকালে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন আলিয়া ভাট। সেখানে দেখা যাচ্ছে, চিকিৎসকের চেম্বারে পরীক্ষা করাচ্ছেন তিনি। আর ছবিতে স্পষ্ট ইঙ্গিত সন্তানসম্ভবা আলিয়া। 

গত ১৪ এপ্রিল বিয়ে করেন আলিয়া-রণবীর। ছবি: ইনস্টাগ্রাম ছবির ক্যাপশনে আলিয়া লিখেও দিয়েছেন, ‘আওয়ার বেবি…. . কামিং সুন’। ছবিতে স্পষ্ট বোঝা না গেলেও, পাশে রণবীর বসে রয়েছেন বলেই ধারণা করা হচ্ছে। এর সঙ্গে শাবকসহ সিংহ ও সিংহির একটি ছবিও দিয়েছেন আলিয়া। 

গত ১৪ এপ্রিল কাছের মানুষদের উপস্থিতিতেই চার হাত এক হয় দুজনের। ২০১৭ সালে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং সেট থেকে শুরু হয় রণবীর-আলিয়ার প্রেম। আর এই সম্পর্ক প্রকাশ্যে আসে ২০১৮ সালে। আরেক তারকা সোনম কাপুরের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে প্রথম প্রকাশ্যে একসঙ্গে দেখা যায় রণবীর-আলিয়াকে। এরপর বিভিন্ন অনুষ্ঠানে দুই পরিবারের নানা কিছুতে তাঁদের একসঙ্গে দেখা যায়। অবশেষে রূপকথার মতো ভালোবাসা বিয়ের পূর্ণতা পায়। 

Source link

Related posts

হানি সিংয়ের বিরুদ্ধে অপহরণ ও নির্যাতনের অভিযোগ

News Desk

যে সিনেমার জন্য অস্কার না পাওয়ায় কষ্ট পেয়েছিলেন আমির খান

News Desk

প্রধানমন্ত্রীর জন্মদিনে বিশেষ গানচিত্র

News Desk

Leave a Comment