free hit counter
জুনিয়র এনটিআরের বিলাসবহুল গাড়িটির দাম কত?
বিনোদন

জুনিয়র এনটিআরের বিলাসবহুল গাড়িটির দাম কত?

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা জুনিয়র এনটিআর। একের পর এক সফল সিনেমা উপহার দিয়ে তিনি নিজেকে প্রথম সারির তারকা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। তাই খ্যাতির সঙ্গে তার অর্থ-সম্পদের পরিমাণও আকাশচুম্বি।

সম্প্রতি জুনিয়র এনটিআরের সম্পদের তালিকায় যুক্ত হয়েছে একটি বিলাসবহুল গাড়ি। কালো রঙের সেই গাড়িটি নিয়ে নেট দুনিয়ায় চলছে আলোচনা। জানা গেছে, এই গাড়িটি হলো বিখ্যাত ল্যাম্বরগিনি ব্র্যান্ডের। ভারতীয় তারকাদের মধ্যে সবার আগে তিনিই গাড়িটি কিনেছেন।

এটি ল্যাম্বরগিনি উরুস আর উরুস পিক-এর আধুনিকতম মডেল। ভারতের বেঙ্গালুরুর একটি শো-রুম থেকে মূল্যবান গাড়িটি ক্রয় করেছেন অভিনেতা। গাড়িটি সম্পর্কে জুনিয়র এনটিআর সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘দেশের প্রথম ল্যাম্বরগিনি হায়দরাবাদে নিজের বাড়ির সন্ধান পেয়ে গেছে।’

জানা গেছে, নতুন মডেলের এই গাড়িটির ভারতীয় মূল্য ৩ কোটি ১৬ লাখ রুপি। বাংলাদেশী মুদ্রায় যা সাড়ে ৩ কোটি টাকার বেশি। এই গাড়িটি তিন সেকেন্ডের মধ্যেই শূন্য থেকে ১০০ কিলোমিটার গতি তুলতে পারে।

প্রসঙ্গত, জুনিয়র এনটিআর কিছু দিন আগেই শেষ করেছেন বহুল আলোচিত ‘আরআরআর’ সিনেমার কাজ। ‘বাহুবলী’ খ্যাত নির্মাতা রাজামৌলির নির্মাণে এই সিনেমায় তার সঙ্গে আছেন রাম চরণ, বলিউডের আলিয়া ভাট ও অজয় দেবগনের মতো তারকারা। এছাড়া শিগগিরই তিনি ‘কৌন বনেগা কৌড়পতি তেলেগু’ সঞ্চালনা করতে চলেছেন তিনি।

Related posts

বিজয়ের আচরণে নাখোশ প্রযোজক

News Desk

তামিল অভিনেত্রীকে মন্ত্রীর ধর্ষণ, মুম্বাইয়ে ধর্ষিত মডেল

News Desk

মুক্তির আগেই ৩২৫ কোটি রুপি আয় করলো আরআরআর

News Desk
Bednet steunen 2023