Image default
বিনোদন

যে কারণে বিয়ে করতে ভয় পান সায়ানি

বলিউডের মেধাবী অভিনেত্রী সায়ানি গুপ্তা। ২০১২ সাল থেকে তিনি সিনেমায় অভিনয় করে আসছেন। ‘পার্চড’, ‘ফ্যান’, ‘বার বার দেখো’, ‘জলি এলএলবি ২’, ‘জাগগা জাসুস’, ‘জাব হেরি মেট সেজাল’, ‘আর্টিকেল ১৫’ ও ‘ফুকরে রিটার্নস’-এর মতো ব্যাপক আলোচিত সিনেমায় দেখা গেছে তাকে।

সুদর্শনা এই অভিনেত্রীর বয়স ইতোমধ্যে ৩৫ ছুঁয়েছে। কিন্তু বিয়ের কথা একদমই ভাবছেন না। বরং বিয়ে নিয়ে রীতিমত তার ভেতরে ভয় কাজ করছে। তিনি নিজেই সে কথা জানিয়েছেন গণমাধ্যমের কাছে।

সায়ানি গুপ্তা বলেন, ‘আমার মনে হয় সময় বদলাচ্ছে এবং বাস্তবতাও আছে। যে কোনো পুরুষ তার স্ত্রীকে সহজেই ঠকাতে পারে। আমি যে ধারাবাহিক নাটকে কাজ করছি, সেটার গল্পেও এই বিষয়টা রয়েছে। যদি আমার জীবনেও একই রকম সমস্যার সম্মুখীন হতে হয়, তাহলে হয়তো আমি পারব না। প্রতারিত হওয়া অবশ্যই ভালো নয়, আপনি যেই হোন না কেন, কিন্তু এটা অহরহ ঘটে। এজন্য আমি খুব ভয় পাই। এটা আমার বিয়ে না করার একটা কারণ।’

এদিকে সায়ানি গুপ্তা অভিনীত অ্যান্থলজি ফিল্ম ‘কালি-পেলি-টেলস’ মুক্তি পেয়েছে সদ্য। অ্যামাজন মিনি টিভিতে দেখা যাচ্ছে এটি। এখানে তিনি ছাড়াও রয়েছেন সনি রাজদান, গওহর খান, মানভি গাগরু, বিনয় পাঠক প্রমুখ।

Related posts

চার্লসের রাজ্যাভিষেক, টম ক্রুজদের সঙ্গে মঞ্চে থাকবেন সোনম কাপুর

News Desk

শরীরে ক্যান্সার, মুখে হাসি ঐন্দ্রিলার

News Desk

করণের সিনেমার বিরুদ্ধে গান ও গল্প চুরির অভিযোগ

News Desk

Leave a Comment