free hit counter
ছাড়পত্র পেল আগামীকাল
বিনোদন

ছাড়পত্র পেল আগামীকাল

চিত্রনায়ক মামনুন হাসান ইমন ও জাকিয়া বারী মম প্রথমবার জুটি বেঁধে একটি ছবিতে অভিনয় করেছেন। থ্রিলার ও প্রেমের গল্প নিয়ে নির্মিত এ ছবির নাম ‘আগামীকাল’। এটি পরিচালনা করেছেন অঞ্জন আইচ। এতে ইমন মেডিকেল থেকে সদ্য এমবিবিএস পাশ করা শিক্ষার্থীর চরিত্রে অভিনয় করেছেন। অন্যদিকে মমকে দেখা যাবে অন্যের বাড়িতে আশ্রিতা অনাথ এবং গরিব ঘরের সন্তান হিসাবে।

গল্পে মম’র সঙ্গে ইমনের দেখা হয় ঘটনাক্রমে। পরিচয় থেকে প্রেম হয় তাদের মধ্যে। কিন্তু মম’র আশ্রয়দানকারী মা তার নিজের মেয়ের বিয়ে ঠিক করেন ইমনের সঙ্গে। এ নিয়ে এক জটিল পরিস্থিতির সৃষ্টি হলে আশ্রয়দানকারীর মেয়ে কৌশলে ইমনকে হত্যা করিয়ে মমকে আসামি বানায়। এতে মম’র জেল হয়। এরপর ঘটতে থাকে নানা ঘটনা। সম্প্রতি ছবিটি আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে বলে জানিয়েছেন এর নির্মাতা।

এতে অভিনয় প্রসঙ্গে ইমন বলেন, ‘গল্পপ্রধান এ ছবিতে অভিনয় করে ভালো লেগেছে। কারণ মৌলিক গল্পের পাশাপাশি নির্মাণশৈলীও ভালো ছিল।’ মম বলেন, ‘দীর্ঘদিন পর ভালো একটি চরিত্র পেয়েছি এ ছবিতে। থ্রিলারধর্মী গল্পের সঙ্গে ত্রিভুজ প্রেমের বিষয় রয়েছে এখানে। আশা করছি এটি সবার ভালো লাগবে।’ মাসুদ মঞ্চ ইন্টারন্যাশনালের প্রযোজনায় নির্মিত এ ছবিটি শিগ্গির প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

Related posts

ডিভোর্সের পর কোথায়, কী করছেন মাহি?

News Desk

পরীমনির ধর্ষণ-হত্যাচেষ্টা মামলা: নাসির-অমির বিরুদ্ধে চার্জশিট

News Desk

হুমায়ুন ফরীদির জন্মদিন আজ

News Desk