Image default
বিনোদন

চুরি করতে গিয়ে প্রেমে মজলেন নিশো-মেহজাবীন

নাটকের চিত্রনাট্যের দাবিতে কতো রকমের চরিত্রেই না অভিনয় করতে হলো আফরান নিশো ও মেহজাবীন চৌধুরীকে। সেই ধারাবাহিকতায় এবার তারা হাজির হচ্ছেন গাড়ির ড্রাইভার আর গৃহপরিচারিকার চরিত্রে।

এমন দুটি ভিন্ন চরিত্রকে মুখ্য করে সম্প্রতি ‘ঘটনা সত্য’ নামের বিশেষ নাটকটি নির্মাণ করেছেন রুবেল হাসান। এটির চিত্রনাট্য করেছেন মঈনুল সানু।

নাটকটির গল্প প্রসঙ্গে নির্মাতা রুবেল জানান, বিলকিছ ও মুকুল পাশাপাশি দুটি ফ্ল্যাটের গৃহপরিচারিকা ও গাড়ির ড্রাইভার। এরা সব সময় এটা সেটা চুরি করে, কাজে ফাঁকি দেয়, মিথ্যা বলে! এতে মালিক পক্ষ নানাভাবে হয়রানির শিকার হয়। শুধু তাই নয়, কাজের মেয়ে বিলকিছ বাজার থেকে সস্তা ও পঁচা সবজি কিনে আনে, ফ্রিজে রাখা খাবার এঁটো করে রাখে, বাসায় রাখা অন্যের কসমেটিকস নিজে ইচ্ছেমতো ব্যবহার করে, অপচয় করে।

অন্যদিকে মুকুলও মিথ্যা বলে, ডিউটি বাদ দিয়ে অন্যত্র যাত্রী বহন করে, লুকিয়ে গাড়ির তেল বিক্রি করে। ঘটনাক্রমে বিলকিছ ও মুকুলের সম্পর্ক প্রণয়ে রূপ নিলে সেটি মিষ্টি প্রেমের গল্প হয়ে ওঠে। যদিও এই মিষ্টি প্রেমের পরিণতি হয় ভয়ংকর বিষাদের।

রুবেল হাসান বলেন, ‘গল্পের শুরুটা মিথ্যা আর চুরি দিয়ে হলেও শেষে সেটি মানবিক প্রেমের গল্পে রূপ নেয়। গল্পটি ব্যতিক্রম, নিশো ভাই আর মেহজাবীন আপু অসাধারণ অভিনয় করেছেন। আশা করছি দর্শকরা কাজটি দেখে মুগ্ধ হবেন।’

নাটকটি নির্মিত হয়েছে সিএমভি’র ব্যানারে। প্রতিষ্ঠানটির কর্ণধার এসকে সাহেদ আলী পাপ্পু জানান, শিগগিরই তাদের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হবে ‘ঘটনা সত্য’।

Related posts

হঠাৎ কেন কঙ্গনাকে ধন্যবাদ দিলেন তাপসী পান্নু ?

News Desk

দুবাইয়ে অবকাশ যাপনে পরীমনি

News Desk

পরপর তিনবার বিচারক পূর্ণিমা

News Desk

Leave a Comment