free hit counter
বিনোদন

গ্ল্যামার দেখালেন জয়া আহসান

জয়া আহসান তাঁর অভিনয়গুণে ঢালিউড ও টালিউড দুই ইন্ডাস্ট্রিতে সমানতালে জনপ্রিয়। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে মাহমুদ দিদার পরিচালিত তাঁর অভিনীত সিনেমা ‘বিউটি সার্কাস’। 

সেখানে সার্কাসকন্যা বিউটির রহস্য জাগানিয়া এক লড়াই ও টিকে থাকার গল্পে অভিনয় করেছিলেন তিনি। কদিন আগে কলকাতায় ‘বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে’ এটি প্রদর্শিত হয়, সেখানে উপস্থিত ছিলেন জয়াও। 

জয়া আহসান। ছবি: ফেসবুক সম্প্রতি জয়া তাঁর ফেসবুক ও ইনস্টাগ্রাম পেজে একাধিক নতুন স্থিরচিত্র পোস্ট করেছেন। সেখানে ফুটে ওঠা জয়ার গ্ল্যামার, ফিটনেস নিয়ে তাঁর ভক্তরা দারুণ প্রশংসায় মেতেছেন। 

বৃহস্পতিবার রাতে কয়েকটি স্থিরচিত্র পোস্ট করে লিখেছেন, ‘চারপাশের নীরবতাকে আলিঙ্গন করুন এবং শান্ত থাকুন’ (Embrace the quiet around & calm within)। 

জয়া আহসান। ছবি: ফেসবুক জয়া আহসানের পোস্ট করা এসব স্থিরচিত্রে শুক্রবার দুপুর পর্যন্ত ৩৮ হাজারের বেশি প্রতিক্রিয়া এসেছে। মন্তব্য হয়েছে ৮ হাজারের মতো। 

জয়া আহসান। ছবি: ফেসবুক গতকাল পোস্ট করা এসব ছবিতে একেবারে অন্য রকম এক জয়া আহসানকে খুঁজে পেয়েছেন ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা। কেউ কেউ প্রশংসা করে বলেছেন, বাংলাদেশের কোনো অভিনেত্রী নিজের গ্ল্যামার, ফিটনেস এভাবে ধরে রাখতে পারেননি। 

জয়া আহসান। ছবি: ফেসবুক অবশ্য এই অভিনেত্রীর বয়স নিয়ে ধোঁয়াশা রয়েছে। তাঁর দাবি অনুযায়ী, এখন তাঁর বয়স ৩৯ বছর। তবে অন্য সূত্র অনুযায়ী তাঁর বয়স এখন ৫০-এর বেশি। 

Source link

Bednet steunen 2023