Image default
বিনোদন

লেডি গাগার কুকুর চুরির অভিযোগে পাঁচজন গ্রেফতার

মার্কিন পপগায়িকা লেডি গাগা। গত ফেব্রুয়ারিতে জনপ্রিয় এই তারকার কুকুর কিডন্যাপ হয়েছে। কুকুরদের দেখাশোনার দায়িত্বে থাকা মিস্টার রায়ান ফিশারকে গুলি করে ছিনতাইকারীরা দুটি ফরাসি বুলডগ নিয়ে পালিয়েছিল। এরপর মামলা করেছিলেন এই তারকা সঙ্গীতশিল্পী। লস এঞ্জেলস পুলিশ এই ঘটনায় জড়িত থাকা সন্দেহভাজন পাঁচ ব্যক্তিকে গ্রেফতার করেছে।

সম্প্রতি লস এঞ্জেলস পুলিশ বিভাগ তাদের এক সংবাদ বিবৃতিতে জানিয়েছেন, ঘটনায় জড়িত ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। যাদের মধ্যে রয়েছেন জেমস জ্যাকসন (১৮), জেলিন হোয়াইট (১৯), লাফায়েট হোয়ালি (২৭), হ্যারল্ড হোয়াইট (৪০) এবং জেনিফার ম্যাকব্রাইড (৫০) ।

এদের মধ্যে জেলিন, জেমস এবং লাফায়েটকে ফিশারকে গুলি করার অভিযোগে অন্যদিকে হ্যারল্ড এবং জেনিফারকে গ্রেফতার করা হয়েছে হত্যাচেষ্টায় সাহায্য করার অভিযোগে। গ্রেফতার হওয়া পাঁচজনের মধ্যে চারজন হলেন কিডন্যাপ চক্রের গ্যাং সদস্য। যাদের নাম আগে থেকেই তাদের নথিতে রয়েছে।

এলএ কাউন্টির অ্যাটর্নি জর্জ গ্যাসকন জানিয়েছেন, তাদের কর্মকাণ্ড কত জঘন্য তা ভাষায় প্রকাশ করা যাবে না। আমরা এই মামলায় অত্যন্ত গুরুতর অভিযোগ দায়ের করতে যাচ্ছি। আমাদের বিশ্বাস আদালতে অভিযোগটির যথাযথ ন্যায়বিচার করা হবে।

Related posts

১৯৭১ সেই সব দিন: মুক্তিযুদ্ধের গল্পের ব্যতিক্রমী নির্মাণ

News Desk

শাহরুখ নিজেই বিনে পয়সায় মাধবনের ছবিতে অভিনয়ে আগ্রহী হন

News Desk

করোনা মোকাবিলায় এগিয়ে এলেন টলিউড থেকে বলিউড সেলিব্রেটিরা

News Desk

Leave a Comment