Image default
বিনোদন

কারাগার আসছে আবার

প্রথম সিজনে ভালোই খেল দেখিয়েছে হইচইয়ের সিরিজ ‘কারাগার’। ওয়েব সিরিজটির প্রতি পরতে রহস্য বুনে গেছেন নির্মাতা সৈয়দ আহমেদ শাওকী। দর্শকদের তাই অপেক্ষা ছিল, কবে আসবে দ্বিতীয় সিজন! কবে খুলবে সব রহস্যের গিঁট! অবশেষে সেই ঘোষণা এল।

‘কারাগার’-এর প্রথম সিজনের একেবারে শেষ দৃশ্যে মুখ খোলে চঞ্চল চৌধুরী অভিনীত চরিত্রটি। সিজনের শুরুতে তাকে পাওয়া গিয়েছিল একটি পরিত্যক্ত সেলের বন্ধ কামরায়। কীভাবে সেখানে এল সে, তা নিয়ে সবার ভেতরে ছিল চরম কৌতূহল। পুরো সিজনে একটি কথাও বলতে শোনা যায়নি তাকে। যতটুকু বাক্যালাপ হয়েছে, সবই ইশারায়। সবাই তাই ধরে নিয়েছিল, লোকটি কথা বলতে পারে না।

কিন্তু গল্প ঘুরে যায় শেষ দৃশ্যে এসে। শোনা যায় চঞ্চলের কণ্ঠ। বোঝা যায়, সে বোবা নয়। একটি বিশেষ উদ্দেশ্য নিয়ে কারাগারে এসেছে সে। কী সেই উদ্দেশ্য, সেটি জানা যাবে পরের সিজনে। দ্বিতীয় সিজনের ঘোষণাটি দিতেও রহস্যের আশ্রয় নিল হইচই।

‘কারাগার’ ওয়েব সিরিজের অন্যতম প্রধান দুই মুখ আফজাল হোসেন ও তাসনিয়া ফারিণ। ছবি: সংগৃহীত ঘটনা হচ্ছে, গত শুক্রবার হইচইতে এসেছে অমিতাভ রেজা পরিচালিত আরেক ওয়েব সিরিজ ‘বোধ’। এই সিরিজের মাধ্যমেই ‘কারাগার পার্ট ২’ মুক্তির তারিখ জানানো হয়েছে। কীভাবে? ‘বোধ’-এর শেষ পর্বের একেবারে শেষ, এন্ড টাইটেল ওঠার আগেই কালো পর্দায় ভেসে উঠল ঘোষণাটি—‘কারাগার পার্ট ২ আসছে ১৫ ডিসেম্বর ২০২২’। যেন একটি ঘটনার সূত্র ধরে অন্য ঘটনার সন্ধান।

‘কারাগার’ ওয়েব সিরিজের অভিনয়শিল্পী ও নির্মাতা। ছবি: সংগৃহীত তুমুল আলোচিত সিরিজটির দ্বিতীয় ও শেষ পর্ব ডিসেম্বরে আসবে, এ খবর আগেই জানিয়েছিল হইচই। এবার জানা গেল মুক্তির তারিখ। সৈয়দ আহমেদ শাওকীর ‘কারাগার’-এ অভিনয় করেছেন আফজাল হোসেন, চঞ্চল চৌধুরী, ইন্তেখাব দিনার, তাসনিয়া ফারিণ, এফ এস নাঈম, বিজরী বরকতুল্লাহসহ অনেকে।

Source link

Related posts

কারাগারে আটকে আছে কে?

News Desk

করোনায় আক্রান্ত হলেন বলিউডের নায়িকা কঙ্গনা রানাউত

News Desk

টুইটারে শাহরুখের মেয়েকে বিয়ের প্রস্তাব

News Desk

Leave a Comment