Image default
বিনোদন

কাকে জীবন থেকে বাদ দিচ্ছেন নুসরাত?

কয়েকদিন ধরেই টলিপাড়ায় ভেসে বেড়াচ্ছে ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানের নানা খবর। যদিও মা হওয়ার খবর সামনে আসার পর তিনি প্রকাশ্যে কোনো মন্তব্যই করেননি।

স্বামী নিখিল জৈন যখন স্পষ্ট জানিয়ে দিলেন যে, নুসরাতের সন্তানের বাবা তিনি নন, অনাগত সন্তানের পিতৃ পরিচয় নিয়ে উঠছে নানা প্রশ্ন। ঠিক এমন পরিস্থিতিতে নুসরাতের ইনস্টাগ্রাম স্টোরিতে নতুন ভিডিও। এ ভিডিও নিয়েও নেট দুনিয়ায় তৈরি হয়েছে নানা কৌতূহল।

ভিডিওতে এক নারী পরামর্শ দিচ্ছেন, সব বন্ধুই বিশ্বাসযোগ্য নন। দ্বিতীয়বার না ভেবেই এসব বন্ধুদের বাদ দিয়ে দেওয়া উচিত। কারণ, তারা সার্বিক উন্নতিতে কোনো কাজে আসেন না। বিপরীতে তারা ক্ষতি করার অপেক্ষায় থাকেন।

তিনি আরও বলেন, যে সব বন্ধু বিশ্বাসযোগ্য নন, তারা আসলে বিষাক্ত, ক্ষতিকর। ভিডিওর শেষে ওই নারীর বক্তব্য, নিজের কাছে সব থেকে বেশি গুরুত্বপূর্ণ নিজেই, নিজের মানসিক স্বাস্থ্য। জীবনের একটা সময়ে নিজে এ সবই উপলব্ধি করা যায়।

ইসস্টাগ্রাম স্টোরিতে এ ভিডিও পোস্ট করে কীসের ইঙ্গিত দিলেন নুসরাত? তবে কি তিনি কাউকে জীবন থেকে বাদ দিতে চাইছেন? ভিডিওর ওই নারীর কথা কি তার জীবনের সঙ্গে মিলে যাচ্ছে? যে বন্ধুরা বিশ্বাসযোগ্য নন, তাদের কি চিনে ফেলেছেন নুসরাত?

নুসরাতের ঘরে যখন নতুন অতিথি, তখন তার জীবন থেকে বাদ পড়তে চলেছেন স্বামী নিখিল জৈন। বলা যায়, স্বেচ্ছায় বাদ পড়ছেন নিখিল। ভারতীয় গণমাধ্যমকে তিনি বলেছেন, যেদিন জানলাম, নুসরাত আমার সঙ্গে থাকতে চায় না, অন্য কারও সঙ্গে থাকতে চায়, সে দিনই দেওয়ানি মামলা দায়ের করেছি আমি। নুসরাতের মা হওয়ার পর এ সিদ্ধান্ত নিইনি।

টলিপাড়ার এই অভিনেত্রীর জীবনে অভিনেতা যশ দাশগুপ্তের ভূমিকা নিয়ে রয়েছে নানা গুঞ্জন। নেটিজেনরা তো ধরেই নিয়েছেন, নুসরাতের অনাগত এ সন্তানের জনক যশই। তাই হয়তো এ অভিনেত্রী চুপ রয়েছেন। এমন পরিস্থিতিতে তবে কোন বন্ধুকে জীবন থেকে বাদ দিতে চলেছেন আরেকবার না ভেবেই, যিনি কি না বিশ্বাসযোগ্য নন?

Related posts

জীবনানন্দের লাবণ্য আসছেন

News Desk

যেভাবে ‘ডন’ হলেন রণবীর সিং

News Desk

কলকাতায় কী করছেন তাসনিয়া ফারিণ 

News Desk

Leave a Comment