Image default
বিনোদন

এত কিছুর পরেও রাজেশ খান্নাকে নিয়ে বাজে কিছু বলতে চান না ডিম্পল

বলিউড সুপারস্টার রাজেশ খান্না ও অভিনেত্রী ডিম্পল কাপাডিয়ার বিয়ে নিয়ে একসময় অনেক আলোচনা-সমালোচনা হয়েছে। যদিও দুজনের মধ্যে বয়সের ফারাক ছিল বেশ। রাজেশের ভক্তরা ভেবেছিলেন, এই বিয়ে বোধহয় স্বপ্নের চেয়েও সুন্দর।

কিন্তু বলিউড বিশেষজ্ঞরা জানতেন রাজেশের স্বভাব। সদাচঞ্চল, রমণীমোহন রাজেশের সঙ্গে সংসার করা সহজ ছিল না। বিয়ের আগে এবং পরেও একাধিক সম্পর্ক ছিল তার। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছিল তারকাসুলভ খামখেয়ালিপনা। বিরক্ত ডিম্পল একবার বলেই ফেলেছিলেন যে, তিনি বিয়ে নয় একটা হাস্যকর প্রহসনে বাঁধা পড়েছেন।

রাজেশের তারকা খ্যাতি ম্লান হয়েছে অনেক দিন আগে। জীবনের পদে পদে বাধা বিপত্তি পেরিয়ে পরিণত হয়েছেন ডিম্পলও। এক সাংবাদিককে তিনি জানিয়েছিলেন, রাজেশকে নিয়ে কোনো বেফাঁস বা খারাপ মন্তব্য তিনি কখনোই করতে চান না।

মাত্র ১৫ বছর বয়সে রাজেশের ঘরণী হয়েছিলেন ডিম্পল। কিছু বছর পরে অবশ্য তিনি রাজেশের থেকে আলাদা থাকতেন। তবে কোনো দিনই আইনি বিচ্ছেদ হয়নি তাদের। রাজেশকে দোষারোপ করার পরিবর্তে সব দোষ নিজের ঘাড়েই নিয়েছিলেন ডিম্পল।

তিনি বলেছিলেন, কাকা একজন ভাল মানুষ। ওকে সবাই ভুল বোঝে। আমি যে বয়সে বিয়ে করেছিলাম সেই বয়সে বিয়ে বা সম্পর্ক নিয়ে স্পষ্ট ধারণা থাকা সম্ভব নয়।

ডিম্পল আরও বলেছিলেন যে তিনি রাজেশের থেকে আলাদা থাকলেও তাকে ভালবাসেন ও সম্মান করেন। রাজেশের আকাশছোঁয়া খ্যাতি ও সুপারস্টারডম একটা বিশেষ অনুভব সেটা বলেন তিনি।

ডিম্পল যে নেহাত কথার কথা বলেননি তার প্রমাণ আছে। আলাদা থাকার পরেও প্রয়োজনে স্বামীর পাশে দাঁড়াতে পিছ-পা হননি তিনি। ৯০ এর দশকে রাজনীতির ময়দানে নামেন রাজেশ। তার হয়ে প্রচারে থাকেন ডিম্পলও।

বলিউডে রাজেশ খান্নাকে সম্মান জানানো হয় প্রথম সুপারস্টার হিসেবে। ডিম্পলের সেই ক্যারিশমা না থাকলেও বাণিজ্যিক ও আর্ট ফিল্ম দুই ধারার ছবিতেই তার কাজ প্রশংসা পায়। বেশ কিছুদিন অন্তরালে থাকার পর আবার কাজ শুরু করেছেন বর্ষীয়ান অভিনেত্রী।

Related posts

কলকাতা, মুম্বাইয়ে পর্ন ছবি তৈরি নিয়ে মুখ খুললেন নয়না

News Desk

কেন নাক কাটতে চেয়েছিলেন আলিয়া?

News Desk

পিছিয়ে গেল থালাইভির মুক্তি

News Desk

Leave a Comment