Image default
বিনোদন

‘ওয়াল্টেয়ার ভিরাইয়া’র ট্রেলার প্রকাশ, ভরপুর অ্যাকশন আর চিরঞ্জীবী–শ্রুতি হাসানের রোমান্স

দক্ষিণের সুপারস্টার চিরঞ্জীবী অভিনীত মুক্তিপ্রতীক্ষিত তেলুগু চলচ্চিত্র ‘ওয়াল্টেয়ার ভিরাইয়া’-এর ট্রেলার মুক্তি পেয়েছে গতকাল শনিবার। ট্রেলারটি শুরু হয় ড্রাগ মাফিয়া সাম্রাজ্যের পটভূমিতে। সেখানে ভয়ংকর অপরাধী চক্রকে খোঁজে পুলিশ।

ট্রেলারটিতে চিরঞ্জীবী একজন মারমুখী নায়ক হিসেবে দুর্দান্ত এন্ট্রি নেন। প্রায় প্রতিটি দৃশ্যেই ভরপুর অ্যাকশন দেখা যায়। তবে ট্রেলারের শেষে অভিনেতা রবি তেজার প্রবেশের সঙ্গে সঙ্গে ট্রেলারের উত্তেজনা আরও বেড়ে যায়।

ট্রেলারে শ্রুতির সঙ্গে মেগাস্টার চিরঞ্জীবীর রোমান্সের প্রশংসা করছেন সবাই। ২ মিনিট ৫০ সেকেন্ডের ট্রেলারে চিরঞ্জীবীর সঙ্গে প্রতিটি দৃশ্যে শ্রুতি হাসানের উপস্থিতি অনেকেই পছন্দ করছেন। ২০ ঘণ্টায় ট্রেলারটি প্রায় ১ কোটিবার দেখা হয়েছে। 

 ‘ওয়াল্টেয়ার ভিরাইয়া’-এর ট্রেলারের একটি দৃশ্যে সুপারস্টার চিরঞ্জীবী। ছবি: সংগৃহীত অভিনেতা মাস মহারাজা রবি তেজাকে চলচ্চিত্রটিতে একটি শক্তিশালী চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। মি–থ্রি মুভি মেকার্সের ব্যানারে নতুন ইয়েরনেনি এবং ওয়াই রবি শংকর চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন। চলচ্চিত্রটির সহ-প্রযোজনা করছেন জি কে মোহন। এ ছাড়া চলচ্চিত্রটিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন ক্যাথরিন ট্রেসা, ববি সিমহা, রাজেন্দ্র প্রসাদ ও ভেনেলা কিশোর। 

চলচ্চিত্রটি তেলুগু ও হিন্দি ভাষায় ১৩ জানুয়ারি মুক্তি পাবে। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন কে এস রবীন্দ্র। 

 ২০২৩ সালের প্রথম মাসটিতেই দক্ষিণ ভারতের পাঁচটি চলচ্চিত্র মুক্তি পাচ্ছে। অজিত কুমারের ‘থুনিভু’, থালাপথি বিজয়ের ‘ভারিসু’ এবং বালাকৃষ্ণের ‘ভিরা সিমহা রেড্ডি’, চিরঞ্জীবীর ‘ওয়াল্টেয়ার ভিরাইয়া’ ও অভিনেতা দর্শন থুগুদীপার কন্নড় সিনেমা ‘ক্রান্তি’। পরপর তিন দিনেই মুক্তি পাচ্ছে এর প্রথম চারটি। তামিল ছবি ‘ভারিসু’ এবং ‘থুনিভু’ তেলুগুতে যথাক্রমে ‘ভারাসুডু’ ও ‘থেগিম্পু’ নামে মুক্তি পাচ্ছে।

Source link

Related posts

৪১–এ পা শাকিব খানের, ফিরে দেখা তাঁর ৫ ব্যবসাসফল ছবি

News Desk

বাংলাদেশের ওয়েব সিনেমায় শ্রীলেখা মিত্র

News Desk

দুরন্ত টিভিতে ‘দি আগলি ডাকলিং অ্যান্ড মি’ সিনেমার বাংলা প্রিমিয়ার

News Desk

Leave a Comment