Image default
বিনোদন

প্রজাপতি রূপে পূজা চেরি

দেশের জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরি। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই নতুন নতুন লুকে হাজির হন পূজা। আজ তিনি ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি শেয়ার করেছেন। সেখানে তাঁকে প্রজাপতি রূপে দেখা গেছে। ছবির মন্তব্যে ভক্তদের প্রশংসা কুড়াচ্ছেন পূজা। 

মডেলিং ও শিশুশিল্পী হিসেবে কর্মজীবন শুরু পূজা চেরির। শিশুশিল্পী হিসেবে বেশ কয়েকটি বিজ্ঞাপন ও চলচ্চিত্রে অভিনয়ের পর ২০১৮ সালে ‘নূরজাহান’ চলচ্চিত্র দিয়ে তাঁর বড় পর্দায় অভিষেক হয়। একই বছর পরিচালক রায়হান রাফির পরিচালনায় ব্যবসাসফল ‘পোড়ামন ২’ ও ‘দহন’ চলচ্চিত্রে অভিনয় করে দর্শকপ্রিয়তা লাভ করেন পূজা। 

কয়েক দিন আগে চিত্রনায়িকা বুবলী ও শাকিব খান তাঁদের আড়াই বছরের সন্তানকে প্রকাশ্যে এনেছেন। এর পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যম ও নানা অনলাইন পোর্টালে শাকিব খানের সঙ্গে পূজা চেরিকে জড়িয়ে শোনা গেছে নানা কথা। এ ব্যাপারে পূজা চেরি সব সময় গুজব বলেই উড়িয়ে দিয়েছেন। 

গত শনিবার ঢাকার মিরপুরে একটি অনুষ্ঠানে সংবাদমাধ্যম থেকে তাঁকে প্রশ্ন রাখা হয়, ‘পূজা যে নায়কের সঙ্গে সিনেমা করে, সেই নায়কের সঙ্গে প্রেম করে’—সিনেপাড়ায় এমন গুঞ্জন রয়েছে। ‘এ নিয়ে কী বলবেন?’ এর জবাবে পূজা বলেন, ‘সমালোচনা তো হবেই। ভালো কাজ করলে আলোচনা-সমালোচনা—দুটোই হয়।’ আমার ও আমার পরিবারের ইচ্ছে, আমার বিয়ে হবে খুব ধুমধাম করে। আমার যাঁরা কাছের মানুষ আছেন, তাঁদের সবাই আমার বিয়েতে উপস্থিত থাকবেন। আমি সবাইকেই আমার বিয়েতে দেখতে চাই। এ ছাড়া আমি ঘোষণা দিয়েই বিয়ের পিঁড়িতে বসব।’ 

মডেল ও জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরি। ছবি: ইনস্টাগ্রাম গত বছর মুক্তি পেয়েছে তাঁর অভিনীত চলচ্চিত্র এম এ রহিম পরিচালিত ‘শান’, এস এ হক অলিকের ‘গলুই’, অনন্য মামুন পরিচালিত ‘সাইকো’ ও ইস্পাহানি আরিফ জাহানের ‘হৃদিতা’। 

মুক্তির অপেক্ষায় আছে পূজা চেরির চলচ্চিত্র ‘জ্বিন’, ‘মাসুদ রানা’, ‘পরী’, ‘মায়া, ও ‘নাকফুল’। মডেল ও জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরি। ছবি: ইনস্টাগ্রাম

মডেল ও জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরি। ছবি: ইনস্টাগ্রাম

Source link

Related posts

শিল্পকলা পদক পাচ্ছেন ১৮ গুণীজন

News Desk

করোনা সঙ্কটে অ্যাম্বুলেন্স চালাচ্ছেন অভিনেতা

News Desk

জেমসের কনসার্টে ভয়াবহ অব্যবস্থাপনা, দর্শকদের ক্ষোভ

News Desk

Leave a Comment